বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পার্ঘ অপর্ণের মধ্যদিয়ে আনোয়ার আলীর নির্বাচনী প্রচারনা শুরু

কুষ্টিয়া নিউজ:::বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত কুষ্টিয়া পৌরসভার মেয়র প্রার্থী আনোয়ার আলী আনুষ্ঠানিক ভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন। গতকাল বুধবার দুপুরে দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে মজমপুর গেটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পার্ঘ অর্পনের মধ্যদিয়ে তিনি আনুষ্ঠানিক ভাবে এ নির্বাচনী প্রচারণা শুরু করেন। এ সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খান, সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ আক্তরুজ্জামান মাসুম, জেলা বিএমএ’র সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগ নেতা ডাঃ আমিনুল হক রতন, আওয়ামী লীগ নেতা খন্দকার ইকবাল মাহমুদ, এ্যাডঃ দেওয়ান মাসুদ করিম মিঠু, রবিন সেন, জিল্লুর রহিম, সুনীল কুমার চক্রবর্তী, জেলা শ্রমিকলীগের সভাপতি গোলাম মোস্তাফা, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আক্তারুজ্জামান লাবু, শহর যুবলীগের আহবায়ক আব্দুল আলিম, যুবলীগ নেতা সাহাজ্জুল হোসেন, আপন বাশার, জেলা ছাত্রলীগের সভাপতি আলী মর্তুজা খসরু, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ্ আল মামুন, ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এম এল কবির তুহিন, সাবেক সাংগঠনিক সম্পাদক আমিনুর রহিম পল্লব, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি সোহেল আহমেদসহ আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
পুস্পার্ঘ অর্পণ শেষে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত কুষ্টিয়া পৌরসভার মেয়র প্রার্থী জননেতা আনোয়ার আলীর পক্ষে নির্বাচনী প্রচারণা আজ আনুষ্ঠানিকভাবে শুরু করা হলো। সকল নেতা-কর্মীদের প্রতি আহবান রাখবো আপনারা নির্বাচনী লড়ায়ে ঝাঁপিয়ে পরুন। তিনি বলেন, কুষ্টিয়া সদর আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের য্গ্মু সাধারণ সম্পাদক জননেতা মাহবুব উল আলম হানিফ কুষ্টিয়ার উন্নয়নে যে অবদান রেখে চলেছেন এবং আমাদের প্রার্থী আনোয়ার আলী মডেল পৌরসভা গড়তে যে সকল উন্নয়ন কাজ করেছেন তাতে জয় আমাদের সুনিশ্চিত।
কুষ্টিয়া শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খান বলেন, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকেরা সব সময় পরীক্ষিত ও ত্যাগী। জননেত্রী শেখ হাসিনা আমাদেরকে যে নৌকা উপহার দিয়েছেন। আশারাখি ত্যাগ ও পরীক্ষার মধ্যদিয়ে জননেত্রী শেখ হাসিনার নৌকাকে আমরা বিজয়ী করবোই।
কুষ্টিয়া শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা বলেন, ডিসেম্বর মাস আমাদের বিজয়ের মাস। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে দীর্ঘ ৯মাস রক্তক্ষয়ী মুক্তি সংগ্রামের মধ্যদিয়ে আমরা স্বাধীনতার বিজয় ছিনিয়ে এনেছি। আশারাখি বিজয়ের এই মাসে পৌর নির্বাচনে আমাদের বিজয় হবেই।
মেয়র প্রার্থী জননেতা আনোয়ার আলী বলেন, প্রথমে শ্রদ্ধা নিবেদন করি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি। শ্রদ্ধা জানাই জাতীয় ৪ নেতাসহ মহান মুক্তিযুদ্ধে যাঁদের আত্মত্যাগ ও ইজ্জতের বিনিময়ে বিজয়ের এই মাসে আমরা পেয়েছি বাংলার লাল-সবুজের পতাকা। তিনি বলেন, আমাকে দলীয় মনোনয়ন দেওয়ায় কৃতজ্ঞতা জানাই আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনাকে। কৃতজ্ঞতা প্রকাশ করি বাংলাদেশ আওয়ামী লীগের য্গ্মু সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া সদর আসনের সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফের প্রতি। এছাড়াও কৃতজ্ঞতা জানাই কুষ্টিয়ার আওয়ামী লীগ, সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের প্রতি। তিনি বলেন, বিভিন্ন উন্নয়নমুখি ও জনকল্যাণমুলক কর্মকান্ডের মধ্যদিয়ে দেশের মধ্যে কুষ্টিয়া পৌরসভাকে একটি মডেল পৌরসভা হিসেবে গড়ে তোলা সম্ভব হয়েছে। এ কাজে পৌরবাসী সার্বিক সহযোগিতা করায় পৌরবাসীকে জানাই আন্তরিক ধন্যবাদ। মেয়র বলেন, দূর্ণীতিমুক্ত ভাবে আমি পৌরসভা পরিচালনা করতে সক্ষম হয়েছি। আপনাদের সকলের সহযোগিতা পেলে আগামীতেও সততা ও নিষ্ঠার সাথে আমার উপর অর্পিত দায়িত্ব পালন করবো।
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পার্ঘ অর্পণ শেষে আনোয়ার আলী দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে বারখাদা বাজার, জুড়িয়া পালপাড়া, উদিবাড়ী, টালিপাড়াসহ বিভিন্ন এলাকা গণসংযোগ করেন। গণসংযোগকালে কুষ্টিয়া পৌরসভার বারংবার নির্বচিত মেয়র জননেতা আনোয়ার আলীকে দেখতে মানুষের ঢল নামে। অসংখ্য নারী-পুরুষ একত্রিত হয় আনোয়ার আলীর সাথে সাক্ষাতের জন্য। এ সময় আনোয়ার আলী উপস্থিত সকলের সাথে কুশল বিনিময় করেন এবং তাদের সার্বিক খোঁজখবর নেন। জননেতা আনোয়ার আলীকে কাছে পেয়ে এলাকাবাসী আবেগ আপ্লুত হয়ে এলাকার বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। এ সময় আনোয়ার আলী তাদের কথাগুলো ধর্য্যসহকারে শুনেন এবং তাদের উদ্দেশ্যে বলেন, আমি শৈশব থেকে যৌবন, যৌবন থেকে বৃদ্ধকাল পর্যন্ত আজও কুষ্টিয়ার মাটি ও মানুষের সাথে মিশে আছি। আপনাদের সকল সমস্যার কথা আমি জানি কিন্তু এতদিন আপনাদের পাশে থেকে সমস্যা সমাধানের সুযোগ আমার হয়নি। যদি আপনাদের সার্বিক সহযোগিতায় আগামীতে সুযোগ পাই তাহলে অবশ্যই আপনাদের সাথে নিয়ে আপনাদের পরামর্শ অনুযায়ী সকল সমস্যার সমাধানের চেষ্টা করব। এর আগে সকালে আনোয়ার আলী কুষ্টিয়া কেন্দ্রীয় পৌর গৌরস্থানে তাঁর পিতা-মাতার কবর জিয়ারত করেন।

Advertisment ad adsense adlogger