জনগণের কল্যাণে বিএনপির কোনো কর্মসূচি নেই: হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, জনগণের কল্যাণে বিএনপির কোনো কর্মসূচি নেই। তারা চিহ্নিত অপরাধী, একাত্তরের চিহ্নিত যুদ্ধাপরাধী এবং হাওয়া ভবনের চিহ্নিত দুর্নীতিবাজদের বাঁচানোর জন্য হরতাল দিয়েছে। তাদের লক্ষ্য দেশকে অস্থিতিশীল করে ক্ষমতা দখল।
রোববার রাজধানীর কারওয়ান বাজারে তেজগাঁও থানা স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলন উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
হানিফ বলেন, হেফাজতে ইসলামের ১৩ দফা মধ্যযুগীয় দাবি। এর সঙ্গে বাস্তবতার কোনো সম্পর্ক নেই। আর বিএনপি অরাজনৈতিক হেফাজতের কর্মসূচিতে সমর্থন দিয়ে নিজেদের দেউলিয়াত্বের প্রমাণ দিয়েছে। তাদের রাজনৈতিক কোনো আদর্শ নেই। তারা সাম্প্রদায়িক শক্তিকে উসকে দিয়েছে।
তিনি বলেন, আওয়ামী লীগ সরকার যখন দেশকে সামনের দিকে নিয়ে যাচ্ছে, শিক্ষাব্যবস্থায় বিপ্লব এনেছে। তখন বিরোধীদলীয় নেতা খালেদা জিয়া ধ্বংসের খেলায় মেতেছেন। বিরোধী দলের কর্মসূচির সঙ্গে দেশের মানুষের কোনো সম্পর্ক নেই।
হানিফ বলেন, তাদের (বিরোধী দল) একটাই লক্ষ্য, দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করে অগণতান্ত্রিক উপায়ে ক্ষমতা দখল।
বিরোধীদলীয় নেতা বিদেশিদের ক্ষমতা দখলের জন্য আহ্বান জানিয়েছেন বলে অভিযোগ করেন হানিফ।
তিনি বলেন, তাদের দাবির সঙ্গে বাস্তবতার কোনো মিল নেই। তাদের সমর্থন দিয়ে নিজেদের মধ্যযুগীয় চিন্তা-চেতনায় রূপান্তর করেছে বিএনপি।
হানিফ বলেন, আওয়ামী লীগও বিরোধী দলে ছিল। কিন্তু তারা কোনো কারণ ছাড়া গাড়িতে আগুন, দেশের সম্পদ নষ্ট করেনি।
তিনি আরও বলেন, খালেদা জিয়া আরও লাশ চান, আরও হত্যা চান। তিনি হরতালের রাজনীতি শুরু করে দেশকে অস্থিরতার দিকে নিয়ে যাচ্ছেন। গরিবের পেটে লাথি মারছেন। বিরোধীদলীয় নেতা তাঁর প্রভু পাকিস্তানের অ্যাজেন্ডা বাস্তবায়ন করছেন। বাংলাদেশকে তালেবানি রাষ্ট্র বানাতে উঠেপড়ে লেগেছেন।
হানিফ বলেন, সময় এসেছে শেখ হাসিনার নেতৃত্বে এ দেশের মানুষের মুক্তির জন্য লড়াই করার। বিএনপির ষড়যন্ত্র নস্যাৎ করে আওয়ামী লীগ ও দেশপ্রেমিক নাগরিকদের রাজপথে থাকার আহ্বান জানান তিনি।
সম্মেলনে বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, তেজগাঁও অঞ্চলের আওয়ামী লীগ দলীয় সাংসদ আসাদুজ্জামান খান কামাল, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মো. আবু কাউসার, সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ, স্বেচ্ছাসেবক লীগ নেতা মোবাশ্বের চৌধুরী। সম্মেলনে সভাপতিত্ব করেন তেজগাঁও থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আনোয়ার হোসেন

2013-04-07T23:01:56+00:00April 7th, 2013|বাংলাদেশ|
Advertisment ad adsense adlogger