সিরাজগঞ্জের বেলকুচিতে তাঁত শ্রমিককে শ্বাসরোধে হত্যা

আশরাফুল ইসলাম রনি,সিরাজগঞ্জ প্রতিনিধি ॥ সিরাজগঞ্জের বেলকুচিতে মোহাম্মদ আলী (২২) নামে এক তাঁত শ্রমিককে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। বুধবার রাতের কোন এক সময় দুর্বৃত্তরা হত্যার পর লাশ রাজাপুর উত্তরপাড়া এলাকায় ধানক্ষেতে ফেলে রেখে যায়। বৃহস্পতিবার দুপুরে পুলিশ লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করেছে। নিহত মোহাম্মদ আলী রাজাপুর গ্রামের আব্দুল মমিনের ছেলে।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিছুর রহমান জানান, বুধবার রাত দশটার দিকে বাড়ী থেকে বের হওয়ার পর মোহাম্মদ আলী আর বাড়ি ফেরেনি। সকালে পাশ্ববর্তী ভাতুরিয়া ধান ক্ষেতের মধ্যে গলায় রশি পেচানো অবস্থায় তার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় সংবাদ দেয়। লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, দৃর্বৃত্তরা গলায় রশি পেঁচিয়ে মোহাম্মদ আলীকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। তার গলায় দাগ রয়েছে। তবে কেন বা কি কারণে হত্যা করা তা জানা যায়নি। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

তবে স্থানীয়রা জানিয়েছেন, আগামী ২৩ এপ্রিল রাজাপুর ইউনিয়নে নির্বাচন। নির্বাচনে বিএনপি প্রার্থী আতাউর রহমানের পক্ষে নির্বাচনে কাজ করছিলেন।

Advertisment ad adsense adlogger