আমলায় জেলা পুলিশ ও কমিউনিটি পুলিশ এর উদ্যোগে জঙ্গি, সন্ত্রাস, চাঁদাবাজি ও মাদক বিরোধী লাঠি মিছিল ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

মাহাতাব উদ্দিন লালন ॥ গতকাল কুষ্টিয়া জেলার মিরপুর থানাধীন আমলা বাজারে জেলা পুলিশ ও কমিউনিটি পুলিশ এর উদ্যোগে জঙ্গি, সন্ত্রাস, চাঁদাবাজি ও মাদক বিরোধী লাঠি মিছিল ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত লাঠি মিছিল ও মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব প্রলয় চিসিম। লাঠি মিছিল ও মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপারেশন) জনাব মোঃ জয়নুল আবেদীন, সিনিয়র সহকারী পুলিশ সুপার, ভেড়ামারা সার্কেল, কুষ্টিয়া জনাব মোহাম্মদ কামরুল হাসান এবং অফিসার ইনচার্জ মিরপুর থানা, কুষ্টিয়া । এছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও জনসাধারন মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।
এদিকে গতকাল কুষ্টিয়া মডেল থানা কর্তৃক আয়োজিত জঙ্গি দমন ও আইন শৃংখলা রক্ষার্থে গ্রাম পুলিশের সাথে মতবিনিময় সভায় অংশ গ্রহন করেন কুষ্টিয়া জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব প্রলয় চিসিম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপারেশন) জনাব মোঃ জয়নুল আবেদীন এবং কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ শাহাবুদ্দিন চৌধুরী ও সদও উপজেলার বিভিন্ন গ্রাম থেকে আসা গ্রাম পুলিশ।

Advertisment ad adsense adlogger