কুষ্টিয়া নিউজ ডেস্ক ॥ ১২সপ্তাহ বাৎসারিক পারিবারিক ছুটি ও প্রতি ঘন্টায় নূন্যতম ১৫ ডলার বেতন প্রদানে বাঙালী কমিউনিটি এক্টিভিটিষ্টসহ অন্যান্যদের সাথে একমত হয়েছেন ন্যান্সি প্যাট্রিসিয়া ডি এ্যলিসিনড্রা ও অ্যান্ড্রু কুমো মার্ক । ১০ মার্চ বৃহস্পতিবার সকালে ৫ওয়েস্ট,৬৩ স্ট্রিট, ম্যানহ্যাটন,নিউ ইয়র্কেরওয়াইএমসিএ ভবনের এক জনসভায় তারা বাঙালী কমিউনিটি এক্টিভিটিষ্টদের সাথে এইমত পোষন করেন । এসময় ১০০ জনেরও বেশি বিশ্বাসী নেতা এতে যোগদান করেন এবং তারাও একমত পোষন করেন । দারিদ্র্য থেকে বেরিয়ে আসতে এবং লক্ষ লক্ষ পরিবারের অর্থনৈতিক ন্যায়বিচার নিশ্চিত করতে তারা এই দাবীর পক্ষে মত দেন । ম্যারিও কুমোও বলেন যে, একটি পরিবারের সার্বিক উন্নতিতে বাৎসারিক ১২সপ্তাহ পারিবারিক ছুটি ও প্রতি ঘন্টায় নূন্যতম ১৫ ডলার বেতনের কোন বিকল্প নেই । কারন পরিবারের ছোট শিশু ও অন্যান্য সদস্যদের অধিকার নিশ্চিত করতে হলে অবশ্যই উপরিউক্ত সুবিধা গুলো নিশ্চিত করতে হবে ।
এসময় বাঙালী কমিউনিটি এক্টিভিটিষ্টদের মধ্যে উপস্থিত ছিলেন তোফায়েল আহম্মেদ,আব্দুর রহিম বাদশা,শাহাদাত হোসেন,আব্দুল হামিদ,কাজী আজিজুল হক খোকন,রফিকুল ইসলাম সহ প্রমুখ ।

উল্লেখ্য, ন্যান্সি প্যাট্রিসিয়া ডি এ্যলিসিনড্রা ইউনাইটেড স্টেটস অব হাউস এর সংখ্যালঘু নেতা ও ইউনাইটেড স্টেটস অব হাউস এর ৫২তম স্পিকার যিনি ২০০৭ থেকে ২০১১ পর্যন্ত ইউনাইটেড স্টেটস অব হাউস এর গর্ভনরের দায়িত্ব পালন করেন । এবং অ্যান্ড্রু কুমো মার্ক একজন আমেরিকান রাজনীতিবিদ ,ডেমোক্র্যাটিক পার্টির সদস্য, নিউ ইয়র্কের ৫৬তম ও বর্তমান গভর্নর যিনি ২০১০ সালে নির্বাচিত হন । এবং তার বাবা ম্যারিও কুমোও ১৯৮৩ থেকে ১৯৯৪ পর্যন্ত নির্বাচিত গভর্নরের দায়িত্ব পালন করেন ।