কুষ্টিয়া জেলার সেরা অধ্যক্ষ নাছরিন আফরোজ

মোস্তাফিজুর রহমান শামীম, কুষ্টিয়া ॥ কুষ্টিয়া জেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হয়েছেন দৌলতপুর উপজেলার ড. মুহা. ফজলুল হক গার্লস ডিগ্রী কলেজের অধ্যক্ষ নাছরিন আফরোজ। জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৬ উদ্যাপন উপলক্ষ্যে জেলায় আয়োজিত এ অনুষ্ঠানে বিচারক মন্ডলী তাকে শিক্ষাগত যোগ্যতাসহ ১১টি বিষয় বিবেচনায় উপজেলা শ্রেষ্ঠ অধ্যক্ষ হিসেবে ঘোষনা করেন।অধ্যক্ষ নাছরিন আফরোজের প্রিত্রালয় পাবনার ঈশ্বরদী লক্ষীকুন্ডা গ্রামে।
১৯৯২ সালে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের ফলিত রসায়ন ও রাসয়নিক প্রযুক্তি বিভাগ থেকে ২য় বিভাগে এমএসসি ডিগ্রী অর্জন করেন নাছরিন আফরোজ । ২৭ সেপ্টেম্বর ১৯৯৮ এ প্রভাষক হিসেবে যোগদান করেন। পরে একই প্রতিষ্ঠানে অধ্যক্ষ হিসাবে নিয়োগ প্রাপ্ত হন ২৩ জুলাই ২০০৩ তারিখে। অধ্যক্ষ হিসেবে যোগদানের পরের বছর ২০০৪ সালে তিনি উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হন। তিনি নায়েম, এইসএসটিটিআই সহ শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক আয়োজিত বিভিন্ন প্রশিক্ষণে অংশগ্রহণ করে কৃতিত্ব অর্জন করেন।
অধ্যক্ষ নাছরিন আফরোজ জেলার সেরা অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় কলেজ গভর্নিং বডি সভাপতি ড. মুহা. ফজলুল হক সহ সদস্যবৃন্দ, শিক্ষক কর্মচারীবৃন্দ ও শিক্ষার্থীরা অভিনন্দন জানিয়েছেন।