মডেলিংয়ে ঐন্দ্রিলা

দীর্ঘ দশ বছর বিরতি কাটিয়ে আবারও অভিনয়ে ফিরে নিজস্ব স্বকীয়তা ও শৈল্পিক গুণে রীতিমতো বেশ আলোচনায় রয়েছেন ঐন্দ্রিলা আহমেদ। অনেকটা সময় অভিনয় থেকে দূরে থাকলেও জনপ্রিয়তায় তার এতটুকু ভাটা পড়েনি। এরই মধ্যে তিনটি নাটকে কাজ করেছেন। তার অভিনীত নাটকগুলো আসছে ভালোবাসা দিবসেই বিভিন্ন চ্যানেলে প্রচার করা হবে। এবার মডেল হলেন ঐন্দ্রিলা। শুক্রবার নির্মাতা অমিতাভ রেজার নির্দেশনায় গ্রামীণফোনের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করলেন তিনি। রাজধানীর কোক স্টুডিওতে এ বিজ্ঞাপনটির শুটিং সম্পন্ন হয়েছে।
ঐন্দ্রিলা জানান, ‘গ্রামীণফোনের বিজ্ঞাপনের মাধ্যমে অনেকটা সময় পর মডেলিংয়ে ফিরেছি বলা যায়। আর অমিতাভ ভাই এই সময়ের একজন মেধাবী নির্মাতা। উনার সঙ্গে এর আগে কাজ করার কথা থাকলেও করা হয়ে ওঠেনি। এই বিজ্ঞাপন দিয়েই তার সঙ্গে আমার প্রথম কাজ করা হলো। খুব ভালো লেগেছে কাজটি করে। অচিরেই এই বিজ্ঞাপনটি প্রচারে আসবে।’
উলেস্নখ্য, মাত্র চার বছর বয়সে প্রাইজবন্ডের বিজ্ঞাপনে প্রথম মডেল হয়েছিলেন ঐন্দ্রিলা। এরপর আফজাল হোসেনের নির্দেশনায় ‘সানক্রেস্ট’র বিজ্ঞাপনে মডেল হয়েছিলেন। এরপর আরও ১৪-১৫টি বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করেন তিনি।

 

2018-01-21T07:42:41+00:00January 21st, 2018|বিনোদন|
Advertisment ad adsense adlogger