প্রিয়াঙ্কার বিয়ের বিষয়টা উঠতেই এড়িয়ে গেলেন শাহরুখ, নানা গুঞ্জন

সামনে বলিউডে দুটি বিয়ে। এর একদিকে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। এবং অন্যদিকে মার্কিন পপ তারকা নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। আপাতত তাই এই দুই বিয়ে নিয়েই সরগম বলিউড। আর এই বিয়ের প্রসঙ্গ উঠে এল শাহরুখ খানের আগামী ছবি ‘জিরো’ ট্রেলার লঞ্চ অনুষ্ঠানেও।

‘জিরো’ ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে ‘দীপকা-রণবীরের বিয়ের প্রসঙ্গ উঠতেই শুভ কামনা জানিয়ে কিং খান বলেন, ‘আমি দীপিকাকে একদিন ডেকে বলেছি, ও যেন বিবাহিত জীবনে আমার মতোই সুখী হয়। ওদের জন্য অনেক অনেক ভালোবাসা রইল।”

আর এরপরেই প্রিয়াঙ্কার বিয়ের প্রসঙ্গ উঠে এলে বিষয়টি হাসি ঠাট্টার মাধ্যমে এড়িয়ে যান শাহরুখ। প্রিয়াঙ্কা বলিউড বাদশার ‘প্রাক্তন’ বলেই বি-টাউনে কান পাতলে শোনা যায়। তাই তার বিয়ের প্রসঙ্গ শাহরুখ যে এড়িয়ে যাবেন সেটাই স্বাভাবিক নয় কী? বি-টাউনে এমন গুঞ্জন চলছে। আর নেটিজেনরা মনে করছেন এর মধ্যে শাহরুখ বুঝিয়ে দিলেন প্রিয়াঙ্কার সঙ্গে তার সম্পর্ক থাকা গুঞ্জন ছিল না, আসলেই সত্য।

এদিকে, প্রিয়াঙ্কার বিয়েতে প্রথমে শাহরুখসহ খ্যাতনামা বলিউড তারকাদের উপস্থিত থাকার কথা শোনা গেলেও গুঞ্জন রয়েছে প্রিয়াঙ্কার মা মধু চোপড়া নাকি প্রিয়াঙ্কার ‘প্রাক্তন’দের নিমন্ত্রণের তালিকা থেকে বাদ রেখেছেন। এই তালিকায় অবশ্য শুধু শাহরুখ নন, অক্ষয় কুমার, শাহীদ কাপুরসহ আরও অনেকেই রয়েছেন।

2018-11-03T10:00:22+00:00November 3rd, 2018|বিনোদন|
Advertisment ad adsense adlogger