এখানেই বিয়ের আসর বসছে দীপিকা-রনবীরের, ফাঁস ছবি

আর মাত্র দুদিন। তারপরই দীপিকা-রনবীরের বিয়ের আসরে বেজে উঠবে সানাই। তার আগেই বিয়ের বেশ কয়েকটি আপডেট আসতে শুরু করেছে। প্রকাশ্যে এল ইতালির এক্সক্লুসিভ ছবি। বিয়ের আসর যেখানে বসবে ঘিরে দেওয়া হয়েছে সেই জায়গা। বিয়ের আসর তৈরি হচ্ছে সেখানে। কড়া নিরাপত্তার মধ্যে রয়েছে জায়গাটি। ইতিমধ্যেই দীপিকার ফ্যান ক্লাবের সদস্যদের মধ্যে বেশ কয়েকজন পৌঁছে গিয়েছে ইতালির লেক কোমোতে। সেখান থেকে ছবি তুলেই সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তারা।

ওয়েডিং ড্রেস থেকে মঙ্গলসূত্রের দাম, সবই এখন টিনসেলের হট গসিপ। অভিনেত্রীর মঙ্গলসূত্রের দাম নাকি ২০ লাখ টাকা। সোলিট্যায়ার ডায়মন্ড দিয়ে ডিজাইন করা হবে তাঁর মঙ্গলসূত্র। দীপিকা-রনবীরের বিয়ের পর্ব শুরু হয়ে গিয়েছে। দীপিকা-রনবীরের বিয়ের আগের আচারানুষ্ঠানের কয়েকটি ছবি প্রকাশ্যে আসার পর দীপিকার স্টাইলিস্ট শালিনা নাথানি পুজোর সেই ছবি শেয়ার করেন।

এই বছরের শুরু থেকেই তাঁদের বিয়ের খবর ছড়িয়েছিল চারিদিকে। কখনও আগস্ট তো কখনও সেপ্টেম্বর। বিভিন্ন মাধ্যম থেকে শোনা যাচ্ছিল নানা রকমের বিয়ের ডেট। অবশেষে সবরকম জল্পনা কাটিয়ে নিজেরাই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানালেন তাঁদের বিয়ের ডেট। ১৪-১৫ নভেম্বরে গাটছড়া বাঁধতে চলেছেন তাঁরা।

 

বলিপাড়ার হট কাপলের বিয়ের ডেট কনফার্ম হতেই শোরগোল পড়ে গিয়েছে চারিদিকে। তাঁদের বিয়ের তারিখে কী আর সকলের কৌতূহল থেমে থাকে। বিয়ের পুঙ্খানুপুঙ্খ খবর চাই ভক্তদের। যেমন বিয়ের ভেনু, দীপিকা-রণবীরের সাজগোজ, অথিতিদের তালিকা আরও অনেক কিছু।

বিয়ের খাবারের মেনু থাকছে ইউনিক ডিশ। রণবীর এবং দীপিকা বিয়ের প্রতিটি জিনিস স্পেশাল করার জন্য নামকরা একজন শেফের সঙ্গে যোগাযোগ করেছেন। এবং তাঁকে দিয়ে একটি বন্ডেও সই করিয়ে নিয়েছেন। যেখানে লেখা আছে, রনবীর-দীপিকার বিয়েতে যে যে রান্না হবে তার মধ্যে একটা রান্নাও ভবিষ্যতে আর কখনও কোনও বিয়েতে বা অনুষ্ঠানে রিপিট হবে না। তাঁদের বিয়ের প্রত্যেকটি ডিশ হবে এক্সক্লুসিভ। স্টার্টার থেকে শুরু করে ডেজার্ট সবই হবে ইউনিক।

2018-11-19T09:45:31+00:00November 14th, 2018|বিনোদন|
Advertisment ad adsense adlogger