কুষ্টিয়ার ভেড়ামারায় সাবেক স্কুল শিক্ষককে কুপিয়ে হত্যা, নিহতের ছোট ভাইয়ের অবস্থা আশংকাজনক

কুষ্টিয়া, ২৫ এপ্রিল’ ২০১৬, মাহাতাব উদ্দিন লালন কুষ্টিয়া প্রতিনিধি।॥ কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার মোকারিমপুর ইউনিয়নের ফকিরাবাদ গ্রামে অবসরপ্রাপ্ত এক স্কুল শিক্ষককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। নিহত মজিবর রহমান ফকিরাবাদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক। একই ঘটনায় নিহত শিক্ষকের ছোটভাই মিজানুর রহমানের অবস্থা আশংকাজনক।
এলাকাবাসীরা জানান, নিহত মজিবর মাষ্টারের নাতীকে প্রতিবেশি নজু’র ছেলে নয়ন ও কাবুল হোসেন’র ছেলে সুমনের উত্যাক্ত করা নিয়ে উভয় পক্ষ বিবাদে জড়ায়। পরে এ বিষয়টি মিমাংসা হয়। আজ সোমবার রাত ৯টার দিকে নিহত স্কুল শিক্ষক মজিবর রহমান মাষ্টার ও তার ছোট ভাই মিজানুর রহমান পাশের মসজিদ থেকে এশার নামাজ পড়ে বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে প্রতিপক্ষরা তাদের গতিরোধ করে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই মজিবর মাষ্টার নিহত হয়। গুরুতর আহত মিজানুর রহমানকে নেয়া হয় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে।
কুষ্টিয়ার ভেড়ামারা সার্কেলের সহকারী পুলিশ সুপার কামরুল ইসলাম জানান, নিহত মজিবর রহমানের নাতনীর সাথে স্থানীয় এক কিশোরের প্রেমের সম্পর্ক ছিল। এনিয়ে দুই পরিবারের মধ্যে বিরোধ চলছিল। ওই ঘটনার জের ধরেই এ হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। নিহত মজিবর মাষ্টার মোকারিমপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শ্যমল’র মামা।

Advertisment ad adsense adlogger