দৌলতপুরে দুলাভাইয়ের হাতে শ্যালক খুন

দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুরে আপন ছোট ভাইয়ের সহযোগিতায় দুলাভাইয়ের হাতে জহুরুল ইসলাম ওরফে জানারুল (৩০) নামে এক শ্যালক খুন হয়েছেন। মঙ্গলবার রাত ১২টার দিকে উপজেলার সদর ইউনিয়নের দরিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক দুলাভাই রফিকুল ইসলাম ওরফে রফিককে (৪০) পুলিশ আটক করেছে। নিহত জানারুল দরিপাড়া গ্রামের সামসুল হুদার ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, জানারুলের আপন ভাই ভাষাণ ও দুলাভাই রফিক মিলে বিদেশে লোক পাঠানোর নাম করে এলাকার বিভিন্ন মানুষের কাছ থেকে প্রতারনা করে টাকা হাতিয়ে নেয়। এ ঘটনার প্রতিবাদ জানায় জানারুল। এ নিয়ে জানারুলের সাথে ও তাদের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে মঙ্গলবার রাতে জানারুলের ভাই ভাষানের সহযোগিতায় দুলাভাই রফিক জানারুলকে ধারাল হাসুয়া দিয়ে কুপিয়ে জখম করে। এসময় আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক জানারুলকে মৃত ঘোষণা করে। এ ঘটনার পরপরই বিক্ষুব্ধ এলাকাবাসী ঘাতক দুলাভাই রফিককে আটক করে পুলিশে সোপর্দ করলেও ভাষাণ পালিয়ে যায়। ঘাতক রফিক পার্শ্ববর্তী বিলবোয়ালিয়া গ্রামের মৃত রসুল মন্ডলের ছেলে।
হত্যাকান্ডের বিষয়ে দৌলতপুর থানার ওসি শহিদুল ইসলাম শাহীন জানান, ঘাতক রফিককে আটক করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

Advertisment ad adsense adlogger