মেহেরপুরের পিরোজপুর এলাকার চিহিৃত ডাকাত সর্দার মিয়ারুল ক্রসফায়ারে নিহত”মেহেরপুরের পিরোজপুর এলাকার চিহিৃত ডাকাত সর্দার মিয়ারুল ক্রসফায়ারে নিহত

পুলিশের সাথে বন্ধুকযুদ্ধে মেহেরপুর সদর উপজেলার কোমরপুর গ্রামের চিহিৃত ডাকাত সর্দার মিয়ারুল নিহত হয়েছে।

শনিবার দিবাগত মধ্যরাতে সদর উপজেলার রাজনগর দিনদত্ত ব্রীজের কাছে অস্ত্র উদ্ধার করতে গেলে পুলিশের সাথে তা বাহিনীর লোকজনের বন্ধুকযুদ্ধের ঘটনা ঘটে। এতে মিয়ারুল নিহত হয় এবং ৫ পুলিশ সদস্য আহত হয়। পুলিশ ঘটনাস্থল থেকে বোমা, অস্ত্র, গুলি ও দেশী অস্ত্র উদ্ধার করেছে।

মেহেরপুর সদর থানার অফিসার ইনচার্জ আহসান হাবিব জানান, শনিবার সকাল ১০টার দিকে তার নেতৃত্বে মেহেরপুর সদর থানা পুলিশ সদর উপজেলার পিরোজপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করে।পরে তার স্বীকারোক্তী অনুযায়ী শনিবার দিবাগত মধ্যরাতে রাজনগর দীনদত্ত ব্রীজের নিকট অস্ত্র উদ্ধারে যায় পুলিশ। এ সময় মিয়ারুল বাহিনীর সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি বর্ষন করে। পুলিশ পাল্টা গুলি বর্ষন করলে উভয় পক্ষের মধ্যে বন্ধুক যুদ্ধের ঘটনা ঘটে।এতে মিয়ারুল গুলিবিদ্ধ হয়। তাকে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেণ। এ ঘটনায় মেহেরপুর সদর থানা পুলিশের এস আই আহসান উল্লাহ, এ এস আই অর্জুন, আব্দুল হকসহ ৫ পুলিশ সদস্য আহত হয়।পুলিশ ঘটনা স্থল থেকে১টি এলজি শাটারগান, ৪টি হাত বোমা, ৩রাউন্ড গুলিসহ দেশি কিছু অস্ত্র উদ্ধার করেছে।
  তিনি আরো জানান, নিহত ডাকাত সর্দার মিয়ারুলের বিরুদ্ধে মেহেরপুর সদরসহ ৩থানায় থানায় খুন, ডাকাতিসহ ১০টি মামলা
Advertisment ad adsense adlogger