‘ইবি রিপোর্টার্স ইউনিটির’ কমিটি গঠন

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) কর্মরত মুক্তিযুদ্ধের চেতনা, বাঙালী জাতীয়তাবাদ ও প্রগতিশীলতায় বিশ্বাসী সাংবাদিকদের সংগঠন ইবি রিপোর্টার্স ইউনিটির আত্তপ্রকাশ হয়েছে। আত্তপ্রকাশ উপলক্ষে রবিবার দুপুর ১২টায় মৃত্যুঞ্জয়ী মুজিব চত্বরে জাতির জনকের প্রতি শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

শ্রদ্ধাঞ্জলী নিবেদন শেষে উক্ত স্থানে সাধারণ সভায় ১ বছরের জন্য ৭১নিউজ টিভির বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আবু সালেহ শামীম কে সভাপতি ও মাহফুজ আহমেদ (দৈনিক আরশী নগর) কে সাধারণ সম্পাদক মনোনীত করে ১৪ সদস্য বিশিষ্ট কমিটি সর্বসম্মতিক্রমে গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি সাইফুল্লাহ আলম (সাপ্তাহিক ডাকুয়া) , যুগ্ম-সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম (দৈনিক গণমানুষের আওয়াজ, দৈনিক প্রজন্ম ডট.কম ), সাংগঠনিক সম্পাদক এম এইচ কবীর (দৈনিক ভোরের সূর্য, যমুনা নিউজ), প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রিতম মজুমদার (বিডিটাইমস নিউজ, দৈনিক ডোনেট), কোষাধ্যক্ষ সাব্বির আহমেদ (ঢাকার নিউজ), দপ্তর সম্পাদক মুরতুজা হাসান (দৈনিক খবরপত্র), সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক শাকিল আহমেদ (দৈনিক আলোকিত ভোর) নির্বাহী সদস্যরা হলেন তৌফিক আলম, তাসনিমুল ইসলাম, মোস্তাফিজ রাকিব, মুরাদ খান, মোয়াজ্জেম হোসাইন।

নবগঠিত কমিটিকে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন মহল থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে। নবগঠিত কমিটির নেতৃবৃন্দ বলেন সংগঠনটি মুক্তিযুদ্ধের চেতনার আলোকে গঠনমূলক সাংবাদিকতা উপহার দেবে।

Advertisment ad adsense adlogger