গরুসহ ৩ ভারতীয় নাগরিক আটক

আব্দুর রহমান(জসিম): চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানার কামারপাড়া সীমান্ত থেকে ২১টি গরুসহ ৩ ভারতীয় নাগরিককে আটক করেছে বিজিবি।

রোববার ভোরে আটকের এ ঘটনাটি ঘটে। দুপুরে চুয়াডাঙ্গা ৬ বিজিবির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে সাংবাদিকদের এ তথ্য জানানো হয়।

আটককৃতরা হলেন-পশ্চিমবঙ্গের নদীয়া জেলার কেষ্টগঞ্জ থানার মুত্রাপুর গ্রামের বাবন ঘোষ (১৯), একই থানার গোবিন্দপুর গ্রামের সুজয় হালদার (২০) ও রজত বিশ্বাস (২০)।

বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের বারাদি বিওপির টহল কমান্ডার নায়েব সুবেদার নজরুল ইসলাম সঙ্গীয় জওয়ানদের নিয়ে অভিযান চালিয়ে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার কামারপাড়া গ্রামের একটি আমবাগান থেকে তিন ভারতীয় নাগরিককে আটক করে। এদের কাছ থেকে ২১টি ভারতীয় গরু উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত গরু কাস্টমসে জমা দেয়া হয়েছে। যার বাজার মূল্য ৯ লাখ টাকা। আটক তিন ভারতীয় নাগরিককে দামুড়হুদা থানায় সোপর্দ করা হয়েছে।

চুয়াডাঙ্গা-৬ বিজিবির উপ-পরিচালক আনোয়ার জাহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভারতীয় নাগরিকের অবৈধ অনুপ্রবেশের ঘটনায় বিএসএফ বরাবর প্রতিবাদপত্র পাঠানো হয়েছে।

2016-01-25T22:11:18+00:00January 25th, 2016|চুয়াডাঙা|
Advertisment ad adsense adlogger