প্রধানমন্ত্রীর হাত থেকে তৃতীয়বারের মত দেশসেরা পদক অর্জন করলেন ডিসি সৈয়দ বেলাল হোসেন

কুষ্টিয়া নিউজ ডেস্ক ॥ “পণ্যে পাটজাত মোড়কের বাধ্যতামূলক ব্যবহার আইন ২০১০” বাস্তবায়নে গুরুত্বপূর্ণ অবদানের জন্য সর্বাধিক আইন প্রয়োগ, বাস্তবায়নকারী জেলার জেলা প্রশাসক হিসেবে মনোনীত জেলা প্রশাসক কুষ্টিয়া সৈয়দ বেলাল হোসেন গতকাল ৬ মার্চ ঢাকায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নিকট হতে তৃতীয়বারের মত দেশসেরা পদক গ্রহণ করেন। আর এ অনুষ্ঠানটি বাংলাদেশ টেলিভিশন হতে সরাসরি সম্প্রচার করা হয়।
উল্লেখ্য যে, ইতিপূর্বে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাতে কুষ্টিয়া জেলার অনন্য অবদানের জন্য কুষ্টিয়ার সুযোগ্য জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নিকট হতে গত ২৮ জুলাই জেলা প্রশাসক সম্মেলন ২০১৫ এর উদ্বোধনী অনুষ্ঠানে সেরা জেলা হিসাবে উরমরঃধষ ঝবৎারপব অধিৎফ-২০১৫ গ্রহণ করেন। ডিজিটাল ওয়ার্ল্ড-২০১৫ এর সমাপনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় এর নিকট হতে “ঈযধসঢ়রড়হ ঊ-এড়াবৎহধহপব” ক্যাটাগরিতে ওঈঞ অপযরবাবসবহঃ অধিৎফ ২০১৫ গ্রহণ করেন কুষ্টিয়া জেলার জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন।
সম্প্রতি গত ৪ ফেব্রুয়ারি, ২০১৬ খ্রিস্টাব্দ প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে ও ঝরে পড়া রোধে তাঁর অবদানের স্বীকৃতিস্বরূপ প্রধানমন্ত্রীর নিকট হতে দেশসেরা জেলা প্রশাসক হিসেবে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০১৫ গ্রহন করেছেন। এছাড়া পর পর দুই বার ২০১৪ ও ২০১৫ সালে খুলনা বিভাগে প্রাথমিক শিক্ষায় অবদানের জন্য সেরা জেলা প্রশাসক হিসেবে তিনি পুরস্কৃত হন।

2016-03-08T02:23:53+00:00March 8th, 2016|কুষ্টিয়া|
Advertisment ad adsense adlogger