কুষ্টিয়া নিউজ ডেস্ক ॥ কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ আই.জি.পি পদক পাওয়ায়, সাংবাদিক সুজন কুমার কর্মকার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
গতকাল ২২ ফেব্র“য়ারি সোমবার দুপুরে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথের কার্যালয়ে, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান ঐক্য পরিষদ কুষ্টিয়া সদর উপজেলা শাখার আহবায়ক, কুষ্টিয়া জেলা পূজা উদ্যাপন পরিষদের সহ-প্রচার সম্পাদক, দৈনিক আন্দোলনের বাজার পত্রিকার সিনিয়র রিপোর্টার, জাতীয় পত্রিকা সংবাদ প্রতিদিনের প্রতিনিধি, কুষ্টিয়া শহর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, কুষ্টিয়া ল’ রিপোটার্স ফোরামের নির্বাহী সদস্য, জেলা ক্রাইম ও মেডিকেল রিপোটার্স এ্যাসোসিয়েশনের সদস্য সাংবাদিক সুজন কুমার কর্মকার এ শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এ সময় সুজন কুমার কর্মকার, কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথের উত্তর উত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করেন। অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ বলেন, জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে, কুষ্টিয়ার আইন-শৃংখ্যলার উন্নয়নে নিরলস ভাবে কাজ করে চলেছি। যতদিন থাকি তত দিন কাজ করে যাবো।
উল্লেখ্য, কর্মক্ষেত্রে কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতি স্বরূপ কুষ্টিয়ার মডেল থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ গত ২৮জানুয়ারী বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ পুলিশের রাজাবাগ পুলিশ লাইনে এক অনাড়াম্বন অনুষ্ঠানের মধ্যদিয়ে পুলিশ সপ্তাহের অনুষ্ঠানে পুলিশের মহাপরিদর্শকের কাছ থেকে আইজিপি পদক গ্রহণ করেন। বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল এ কে এম শহীদুল হক বিপিএম,পিপিএম পুলিশ সপ্তাহের সমাপনি অনুষ্টানে কুষ্টিয়ার সদর মডেল থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথকে আইজিপি পদক পড়িয়ে দেন। মডেল থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ ২০০১ সালে পুলিশ বাহিনীতে যোগদান করেন। ২০১১ সালে ওসি হিসেবে পদোন্নতি পান। মাগুড়ার শালিকা থানার অফিসার ইনচার্জ হিসেবে কৃতিত্বপূর্ণ অবদানের জন্য ২০১৪ সালেও আইজিপি পদক পান। এছাড়াও তিনি মাগুড়া জেলার চৌকস অফিসার হিসেবে পুলিশ সুপার পদক পান। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কলেজ থেকে পদার্থ বিজ্ঞানে মাষ্টার্স সম্পন্ন করেন। কুষ্টিয়া মডেল থানা এলাকায় সাহসীকতার সাথে দায়িত্ব পালন করায় দ্বিতীয়বার তিনি আইজিপি পদক পান। সংবাদ বিজ্ঞপ্তি