চুয়াডাঙ্গার জীবননগরে হত্যা মামলায় ২০ জন কারাগারে

আব্দুর রহমান(জসিম): চুয়াডাঙ্গার জীবননগরে হত্যা মামলায় ২০ জন কারাগারে॥
চুয়াডাঙ্গা জীবননগর উপজেলার গঙ্গাদাসপুর গ্রামে ভূমিহীনদের ওপর হামলা ও দুই ভূমিহীনকে হত্যার ঘটনায় দায়ের করা মামলায় ২০ জনকে জেল হাজতে পাঠানো হয়েছে। রোববার দুপুরে চুয়াডাঙ্গার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আতœসমপর্ণ করে আসামিরা জামিনের আবেদন করলে বিচারক এবিএম মাহমুদুল হক আবেদন নামঞ্জুর করে তাদের জেলহাজতে পাঠানোর আদেশ দেন।
আসামিরা হলেন-ইলিয়াস আলী (৩০), কাউসার (৩৫), জহির উদ্দীন (৩৮), আব্দুল রশিদ (৪৫), মোস্তফা (৩৬), জামাত আলী (৪৪), বাশার মন্ডল (৩৭), শামসুল হক (৪৮), মিলন (৩০), ফজের মন্ডল (৪২), আব্দুল মালেক (৩০), ফজলু (৫৪), শামসুল (৪৫), কাসেম আলী (৪০), আশা (৪৫), ভট্রো শেখ (৩৫), নজু (৩৫) আনিসুর রহমান (৪৮), হালিম মন্ডল (৩০) ও আব্দুল হক (৫৫)।
মামলার এজাহার সূত্রে জানা যায়, ৪ জানুয়ারি জেলার জীবননগর উপজেলার গঙ্গাদাসপুর গ্রামে সরকারি ১১৬ বিঘা খাস জমির দখল নিতে আসামিরা ভূমিহীনদের ওপর হামলা চালায়। এ সময় আসামিদের বোমা ও ধারালো অস্ত্রের আঘাতে মোহাম্মদ আলী ও শাহাবুদ্দীন মন্ডল নামে দুইজন নিহতসহ গুরুতর আহত হন ছয়জন।এ ঘটনার দুই দিন পর নিহত মোহাম্মদ আলীর ভাই আব্দুস সালাম বাদী হয়ে ৪২ জনকে আসামি করে জীবননগর থানায় হত্যা মামলা দায়ের করেন।
আলোচিত এ মামলার এজাহারনামীয় ২০ জন রোববার দুপুরে চুয়াডাঙ্গার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আতœসমপর্ণ করে জামিন আবেদন করলে আদালত আবেদন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

2016-01-25T22:09:59+00:00January 25th, 2016|অন্যান্য|
Advertisment ad adsense adlogger