তৃতীয় ধাপ ইউনিয়ন পরিষদ নির্বাচনে তাড়াশে ভোট গণনা চলছে ৪টি কেন্দ্রে প্রকাশ্যে ব্যালটে সিল মারছেন নৌকার এজেন্ট

আশরাফুল ইসলাম রনি, সিরাজগঞ্জ প্রতিনিধি : তৃতীয় ধাপের ইউপি ভোটে সিরাজগঞ্জের তাড়াশে একটি কেন্দ্রে প্রকাশ্যে ব্যালটে সিল মারতে দেখা গেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ প্রার্থীর এজেন্টের।

শনিবার তাড়াশ উপজেলার মাধাইনগর ইউনিয়নের ভাদাশ কেন্দ্রে সাংবাদিকেরা গেলেও তারা প্রকাশ্যে সিল মারেন।
কেন্দ্রের ১ ন¤॥^র (পুরুষ) বুথের সরকারী দলীয় প্রার্থী মির্জা হাসানের নৌকার এজেন্ট আরিফুল ইসলাম প্রকাশ্যে ব্যালটে সিল দেওয়া নিয়ে জিজ্ঞাসায় বলেন, “ভোটার সঠিকভাবে ভোট দিতে পারছে না, তাই সিলটি মেরে দিয়েছি।”
বিধিবর্হিভুত এই কাজের বিষয়ে বুথে কর্তব্যরত পোলিং কর্মকর্তা ও প্রিজাইডিং কর্মকর্তা জহুরুল ইসলাম বলেন, বিষয়টি নিয়ে আমি ব্যবস্থা নেব।

এছাড়া গুরমা সরকারী প্রাঃ বিদ্যালয়, ওয়াসিন সরকারী প্রাঃ বিদ্যালয়েও সরকার দলীয় প্রার্থীর লোকজন প্রভাব বিস্তার করে। পরে র‌্যাব,পুলিশ,বিজিবি ঘটনাস্থলে গিয়ে লাঠিচার্জ করেন।

অপরদিকে,৩নং সগুনা ইউনিয়নের কুন্দইল বিলচলন বহুমূখী উচ্চ বিদ্যালয়, ৫নং নওগা ইউনিয়নের মাটিয়া-মালীপাড়া, ভায়াট কেন্দ্রে সরকারী দলীয় প্রার্থীরা প্রভাব বিস্তারের চেষ্টা করলে নিবার্হী ম্যাজিষ্ট্রের উপস্থিতিতে তাদের কে লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দেন। তবে প্রতিটা কেন্দ্রে পুরুষ ভোটারদের তুলনায় মহিলা ভোটারদের উপস্তিতি ছিল বেশি। এছাড়া উপজেলা অন্য কেন্দ্রগুলোতে সুষ্ঠভাবে ভোট গ্রহন হয়েছে । এখন ভোট গণনা চলছে বলে ।

2016-04-23T19:27:48+00:00April 23rd, 2016|রাজনীতি|
Advertisment ad adsense adlogger