কুষ্টিয়া সদর উপজেলায় আওয়ামীলীগ ৬, আওয়ামীলীগ বিদ্রোহী ৪ কুমারখালীতে আওয়ামীলীগ ৫, বিএনপি ১, আওয়ামীলীগ বিদ্রোহী ৪

মাহাতাব উদ্দিন লালন ॥ কুষ্টিয়া সদর উপজেলার ১০ ইউনিয়নের মধ্যে আওয়ামীলীগ ৬টিতে ও আওয়ামীলীগের বিদ্রোহী স্বতন্ত্র ৪টিতে জয়লাভ করেছে। আগেই একটি ইউনিয়নে আওয়ামীলীগ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বীতায় জয়লাভ করেছেন। এদিকে কমারখালী উপজেলার ১০টি ইউনয়নের মধ্যে আওয়ামীলীগ ৫টিতে বিএনপি ১টিতে এবং আওয়ামীলীগ বিদ্রোহী ৪ইউনিয়নে জয়লাভ করেছে। এ উপজেলার ১টি ইউনিয়নে আগেই আওয়ামীলীগ দলীয় প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বীতায় জয়লাভ করেছেন।
কুষ্টিয়া সদর উপজেলার আব্দালপুর ইউনিয়নে আওয়ামীলীগ বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী আলী হায়দার জয়লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন আওয়ামীলীগ প্রার্থী আরব আলী। হাটশ হরিপুর ইউনিয়নে জয়লাভ করেছেন আওয়ামীলীগ প্রার্থী শম্পা মাহমুদ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগ বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী এম মোস্তাক হোসেন মাসুদ। উজানগ্রাম ইউনিয়নে আওয়ামীলীগ প্রার্থী সাবুবিন ইসলাম জয়লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগ বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী আব্দুল মজিদ। হরিনারায়নপুর ইউনিয়নে আওয়ামীলীগ প্রার্থী মহিউদ্দিন মন্ডল জয়লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী গোলাম মোস্তফা। পাটিকাবাড়ি ইউনিয়নে আওয়ামীলীগ প্রার্থী সফর উদ্দিন জয়লাভ করেছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন বিএনপি দলীয় প্রার্থী আবু দাউদ।
আইলচারা ইউনিয়নে জয়লাভ করেছেন স্বতন্ত্র প্রার্থী সিদ্দিকুর ইসলাম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন আওয়ামীলীগ প্রার্থী মোতালেব হোসেন। আলামপুর ইউনিয়নে আওয়ামীলীগ বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী সিরাজুল ইসলাম জয়লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন আওয়ামীলীগ দলীয় প্রার্থী আক্তারুজ্জামান বিশ্বাস। মনোহারদিয়া ইউনিয়নে আওয়ামীলীগ প্রার্থী জহরুল ইসলাম জয়লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন বিএনপি প্রার্থী হায়াত আলী। গোস্বামী দুর্গাপুর ইউনিয়নে আওয়ামীলীগ প্রার্থী দবির উদ্দিন জয়লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মোল্লা জাফর। ঝাউদিয়া ইউনিয়নে জয়লাভ করেছেন আওয়ামীলীগ বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী কেরামত আলী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগ প্রার্থী বখতিয়ার হোসেন। এর আগে এ উপজেলার বটতৈল ইউনিয়নে বিনা প্রতিদ্বন্দ্বীতায় জয়লাভ করেন আওয়ামীলীগ দলীয় প্রার্থী এম এ মোমিন মন্ডল। এদিকে কুমারখালী উপজেলার জগন্নাথপুর ইউনিয়নে আওয়ামীলীগ প্রার্থী ফারুক খান জয়লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আব্দুল্লাহ আল বাকী। সদকী ইউনিয়নে জয়লাভ করেছেন আওয়ামীলীগ বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী আব্দুল মজিদ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন বিএনপি প্রার্থী লুৎফর রহমান। কয়া ইউনিয়নে আওয়ামীলীগ বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী জিয়াউল হক স্বপন জয়লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন আওয়ামীলীগ প্রার্থী সাদিয়া জামিল কনা। যদুবয়রা ইউনিয়নে আওয়ামীলীগ প্রার্থী শরিফুল আলম জয়লাভ করেছেন। পান্টি ইউনিয়নে বিএনপি প্রার্থী হাফিজুর রহমান জয়লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন আওয়ামীলীগ প্রার্থী শামিউর রহমান সুমন। বাগুলাট ইউনিয়নে জয়লাভ করেছেন আওয়ামীলীগ বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী আলাউদ্দিন সরকার জামাল। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন আওয়ামীলীগ প্রার্থী আলী হোসেন। চাঁদপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী রাশেদুজ্জামান তুষার জয়লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন আওয়ামীলীগ প্রার্থী নজরুল ইসলাম। চাপড়া ইউনিয়নে আওয়ামীলীগ প্রার্থী মনির হাসান রিন্টু জয়লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন বিএনপি দলীয় প্রার্থী সাইদুর রহমান মিন্টু।
চর সাদীপুর ইউনিয়নে আওয়ামীলীগ প্রার্থী তোফাজ্জেল হোসেন জয়লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন বিএনপি দলীয় প্রার্থী জাহাঙ্গীর আলম। নন্দলালপুর ইউনিয়নে জয়লাভ করেছেন আওয়ামীলীগ প্রার্থী নওশের আলী বিশ্বাস। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী জিয়াউর রহমান খোকন। এ উপজেলার শিলাইদহ ইউনিয়নে বিনা প্রতিদ্বন্দ্বীতায় চেয়ারম্যান নির্বাচিত হন সালাউদ্দিন তারেক।

Advertisment ad adsense adlogger