প্রেস বিজ্ঞপ্তি: ৫ ই জুন, রবিবার ২০১৬ নিউইয়র্ক এর জ্যাকসান হাইটস্থ ইত্যাদি গার্ডেনে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা জনাব সজীব ওয়াজেদ জয় এর বিরুদ্ধে বিএনপি ও জামায়াতের প্রত্যক্ষ মদদে দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রের বিরুদ্ধে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ ছাত্রলীগ, যুক্তরাষ্ট্র শাখার সভাপতি জাহিদ হাসান ও সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক আলআমিন আকন্দ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ বসারত আলী ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা ও ডিজিটাল বাংলাদেশের রূপকার সজীব ওয়াজেদ জয়কে অপমানিত করার লক্ষে মেন্দি সাফাদির তথাকথিত সাক্ষাতকারের নামে মিথ্যা ভিডিও প্রচার ও দেশী-বিদেশী ষড়যন্ত্রকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানিয়েছেন।
প্রধান বক্তা তার বক্তব্যে বলেন, এর আগে একই কায়দায় বিএনপির নেতাদের যোগসাজসে জামাতপন্থীাভ ছয়জন কংগ্রেসম্যানের সই জাল করে বিবৃতি এবং সজীব ওয়াজেদ জয়কে অপহরণের ষড়যন্ত্রে লিপ্ত ছিল।

যুক্তরাষ্ট্র ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের বক্ত্যেবে বলেন একটি মিডিয়া সজীব ওয়াজেদ জয়ের বিরুদ্ধে মেন্দি সাফাদির তথাকথিত সাক্ষাতকারের নামে মিথ্যা ভিডিও প্রচার করছে। তারা সংশ্লিষ্টদেরকে ভবিষ্যতে এ ধরনের মিথ্যাচার থেকে বিরত থাকার আহ্বান জানিয়ে বলেন।

প্রতিবাদ সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ, ড. মাসুদুল হাসান উপদেষ্টা, আইন সম্পাদক সাহা বকতিয়ার দপ্তর সম্পাদক মোহাম্মদ আলী সিদ্দিীক, গনসংযোগ সম্পাদক কাজী কয়েস, যুব ও ক্রীড়া সম্পাদক মাহবুবুর রহমান টুকু, প্রবাসী কল্যাণ সম্পাদক সোলেমান আলী, কার্যকরী সদস্য শরীফ কামরুল আলম হীরা, আব্দুল হামিদ,নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহীন আজমল,
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সাখাওয়াত বিশ্বাস, যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি দুরুদ মিয়া রনেল সাধারন সম্পাদক সুবল দেবনাথ সহ সভাপতি আশরাফ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক নাফিকুর রহমান তুরান, ইকবাল হোসেন, সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া,

যুক্তরাষ্ট্র মহিলা আওয়ামী লীগ সভাপতি শাহনাজ মমতাজ, প্রচার সম্পাদক গনেশ কীর্তনীয়া, নিউইয়র্ক স্টেট যুবলীগের জামাল হোসেন সভাপতি .সাধারণ সম্পাদক সেবুল মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক রহিমুজ্জামান সুমন, যুক্তরাষ্ট্র জাতীয় শ্রমীক সভাপতি কাজী আজিজুল হক খোকন, যুক্তরাষ্ট্র ছাত্রলীগের সাবেক সভাপতি জে এ জয়, সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর মিয়া, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যকরী সদস্য হেলাল উদ্দিন, যুক্তরাষ্ট্র ছাত্রলীগের সহসভাপতি সাজ্জাদ রায়হান, যুগ্ম সাধারন সম্পাদক জসিম উদ্দিন ভূঞা, নিউইয়র্ক ষ্টেট ছাত্রলীগের সভাপতি রায়হান মাহমুদ ত্রবং সাধারণ সম্পাদক বিদ্যুৎ দেব নিউইয়র্ক মহানগর ছাত্রলীগের সভাপতি হায়দার আলী ত্রবং সাধারন সম্পাদক রনি দেওয়ান, যুক্তরাষ্ট্র ছাত্রলীগ নেতা মামুনুর রশিদ, পলাশ ঠাকুর, দেওয়ান হাসান, ফাহিম আহমেদ, পাভেল খান, আরিফুল হক, মোর্শেদ সজীব, শাকিল আহমেদ, শফিউল হক, আনুসুর রহমান ইরফান, হেবাউর রহমান, মৃদুল আমিন করিম, নিলয় সরকার ত্রবং আরো অনেকেই।