হাসিনাকে ইফতারের আমন্ত্রণ খালেদার

কুষ্টিয়া নিউজ ডেস্ক ॥ প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে ইফতারের আমন্ত্রণ জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।
আগামী ১১ জুন শনিবার বসুন্ধরা কনভেনশন সেন্টারের ‘নবরাত্রি’ হলে রাজনীতিবিদদের সম্মানে বিএনপি চেয়ারপারসন এই ইফতারের আয়োজন করেছেন।
বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু গতকাল সোমবার দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ইফতারের আমন্ত্রণ পৌঁছে দেন। আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক সাংসদ মৃণাল কান্তি দাশ আমন্ত্রণপত্র গ্রহণ করেন।
বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহ সাংগঠনিক সম্পাদক আখন কুদ্দুসুর রহমান ও কেন্দ্রীয় নেতা আসাদুল করীম শাহিন এ সময় দুলুর সঙ্গে ছিলেন।
দুলু পরে সাংবাদিকদের বলেন, “আগামী ১১ জুন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে ইফতারের আমন্ত্রণ জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন। আমরা আমন্ত্রণ কার্ড দিয়ে গেলাম। আমরা আশা করছি, তিনি এই ইফতারে যোগ দেবেন।”
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামসহ আরও ১২ জন নেতাকে সেদিনের ইফতারে আমন্ত্রণ জানানো হয়েছে বলে এই বিএনপি নেতা জানান।
দুলু বলেন, বিএনপি চেয়ারপারসন এবার মোট চারটি ইফতার অনুষ্ঠানের আয়োজন করেছেন। এর মধ্যে রোজার প্রথম দিন তিনি ইস্কাটনে এতিম, উলামা-মাশায়েখদের সঙ্গে ইফতার করবেন। ১২ জুন পেশাজীবী এবং ১৩ জুন গুলশানের ওয়েস্টিন হোটেলে কূটনীতিকদের নিয়ে তার ইফতার করার কথা রয়েছে।
দুই নেত্রী দীর্ঘ কয়েক বছর ধরে মুখোমুখি না হলেও নববর্ষ এবং দুই ঈদের সময় একে অপরকে কার্ড পাঠিয়ে শুভেচ্ছা বিনিময় করে থাকেন। এছাড়া রোজার সময় রাজনীতিবিদদের সম্মানে দেওয়া ইফতার অনুষ্ঠানেও তারা একে অপরকে আমন্ত্রণ জানান; যদিও কেউই কখনো সেই আমন্ত্রণ রক্ষা করেননি।

2016-06-07T20:20:28+00:00June 7th, 2016|রাজনীতি|
Advertisment ad adsense adlogger