কুষ্টিয়া ১৪ দলেরর মানবন্ধন অনুষ্ঠিত জঙ্গিবাদ ও গুপ্ত হত্যা প্রতিরোধে নেতা কর্মীসহ সকলকে এগিয়ে আসতে হবে …………………….. আতাউর রহমান আতা

মাহাতাব উদ্দিন লালন ॥ কুষ্টিয়ায় ১৪দলের আয়োজনে দেশ ব্যাপী বিএনপি জামাত শিবিরের অব্যাহত গুপ্ত হত্যা, সন্ত্রাস, নৈরাজ্য ও দেশ বিরোধী ষরযšের প্রতিবাদ কর্মসূচীর অংশ হিসেবে মান্ববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকাল ৪টায় জেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে এ মান্ববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় জেলা আওয়ামীলীগের নেতা কর্মীসহ ১৪দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় বক্তব্য রাখেন, কুষ্টিয়া শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতাউর রহমান । তিনি তার বক্তব্যে বলেন, দেশে জামাত শিবির সাধারণ মানুষের উপর জঙ্গি হামলাসহ গুপ্ত হত্যা চালাচ্ছে । বিএনপিসহ ২০দলীয় জোট দেশে নৈরাজ্য সৃষ্টি করতে সরকার বিরোধী চক্রান্তের অংশ হিসেবেই স্বাধীনতা বিরোধী শক্তিকে মদদ দিয়ে এই হামলা চালাচ্ছে বলে জানান । তিনি তার বক্তব্যে জঙ্গিবাদ ও গুপ্ত হত্যা প্রতিরোধে নেতা কর্মীসহ সকলকে এগিয়ে আসার আহ্বান জানান ।
এসময় আরও বক্তব্য রাখেন, জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক হাবিবুর রহমান হাবি সহ আওয়ামীলীগের বিভিন্ন সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ ।

Advertisment ad adsense adlogger