শেখ হাসিনা জঙ্গিবাদ নির্মূলে নেতৃত্ব দিচ্ছেন : ইনু

তথ্যমন্ত্রী, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ কেন্দ্রীয় কমিটির সভাপতি ও কুষ্টিয়া-২ (ভেড়ামারা-মিরপুর) নির্বাচনী আসনের সংসদ সদস্য জননেতা হাসানুল হক ইনু বলেছেন, বঙ্গবন্ধু স্বাধীনতা দিয়েছেন আর শেখ হাসিনা সামরিক শাসন ও সাম্প্রদায়িক জঙ্গিবাদ নির্মূলে নেতৃত্ব দিচ্ছেন। শেখ হাসিনার জাদুকরী উন্নয়ন ঘরে ঘরে পৌঁছে দিতে সমাজতন্ত্রের বিকল্প নেই। দেশ আজ আর তলাবিহীন ঝুড়ি নয়, শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে দেশ শাসনের দিকে এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে।
বৃহস্পতিবার বিকেলে কুষ্টিয়ার ভেড়ামারা পাইলট মডেল উচ্চ বিদ্যালয় সংলগ্ন মাঠে জাসদ ভেড়ামারা শাখার উদ্যোগে ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিশাল জনসভায় তিনি একথা বলেন। এসময় বিভিন্ন দল থেকে প্রায় দুই হাজার নেতাকর্মী তথ্যমন্ত্রীর হাতে ফুল দিয়ে আনুষ্ঠানিকভাবে জাসদে যোগদান করেন।
জনসভায় সভাপতিত্ব করেন উপজেলা জাসদের সভাপতি এমদাদুল ইসলাম আতা। বক্তব্য রাখেন জাসদ কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক নাজমুল হক প্রধান এমপি, কেন্দ্রীয় নারী জোটের আহ্বায়ক ও তথ্যমন্ত্রীর সহধর্মিনী আফরোজা হক রিনা, জেলা জাসদ সাধারণ সম্পাদক আব্দুল আলিম স্বপন, কেন্দ্রীয় নেতা মোহাম্মদ আবদুল্লাহ, অধ্যক্ষ রেজাউল হক, জেলা জাসদ সভাপতি গোলাম মহাসিন, সাগঠনিক সম্পাদক অশিত কুমার সিংহ রায়, জনসংযোগ বিষয়ক সম্পাদক নবীর উদ্দিন, কেন্দ্রীয় যুব জোটের সাধারণ সম্পাতক শরিফুল কবির স্বপন, জেলা ও উপজেলাসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা।
অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা জাসদ সাধারণ সম্পাদক এস এম আনছার আলী। হাসানুল হক ইনু আরো বলেন, জঙ্গি ও মৌলবাদের পৃষ্ঠপোষক খালেদা জিয়া পাকিস্তানের দোসর চিহ্নিত যুদ্ধাপরাধীদের রক্ষায় ব্যর্থ হয়ে এখন বিদেশে বাংলাদেশের প্রশংসনীয় অগ্রগতি ও উন্নয়নের ধারাকে নেতিবাচকভাবে তুলে ধরতে নানা প্রকার ষড়যন্ত্র ও অপপ্রচার চালিয়ে যাচ্ছেন।তিনি বলেন, সংসদ নির্বাচন বর্জনের মতো আত্মঘাতী সিদ্ধান্ত নিয়ে বিএনপি-জামায়াত জোট এখন “একঘরে” হয়ে পড়েছে। দেশের শান্তি ও উন্নয়নকামী মানুষের আস্থা হারিয়ে তারা আবারো বাংলাদেশকে পিছনের দিকে ঠেলে দিতে মরিয়া হয়ে উঠেছে। চালাচ্ছে নানা চক্রান্তও ষড়যন্ত্র। ৯৩ দিনের অবরোধ-হরতাল কর্মসূচিতে জনগনের সাড়া না পেয়ে তারা আজ বিদেশি নাগরিকদের নির্বিচারে হত্যা করছে।

জনগণের সামনে আজ তাদের কুৎসিত চেহেরা ও উদ্দেশ্য উন্মোচিত হয়ে গেছে। দেশের মানুষ আজ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে সকল ষড়যন্ত্র ও চক্রান্তে বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছে। সকল বাঁধা উপেক্ষা করে দেশ সামনের দিকেই এগিয়ে যাবে।

Advertisment ad adsense adlogger