আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী হবে, সংবিধানের বাইরে যাওয়ার কোন সুযোগ নেই—কুষ্টিয়ায় মাহাবুবউল আলম হানিফ(ভিডিওসহ)

মাহাতাব উদ্দিন লালন
বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুবউল আলম হানিফ বলেছেন, বাংলাদেশের সংবিধান ও আইন অনুযায়ী কোন নিবন্ধিত রাজনৈতিক দল পর পর দুটি জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহন না করে তাহলে আইন অনুযায়ী তার নিবন্ধন বাতিল হয়ে যাবে। এখানে ভয় দেখানোর কোন উদ্দেশ্য নেই। বিএনপি কখনই আইনের প্রতি শ্রদ্ধাশীল নয় তারা কখনও আইন মেনেও চলতে চাই না। হানিফ বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী হবে, সংবিধানের বাইরে যাওয়ার কোন সুযোগ নেই। অপকর্ম করলে তার বিরুদ্ধে মামলা হবে, সুনির্দিষ্ট মামলার অভিযোগে শাস্তি হবে। আইনের থেকে রেহাই পাওয়ার কোন সুযোগ নেই। বিএনপি যে সব অপকর্ম করেছে তার খেসারত এখন তাদের দিতে হচ্ছে। তারা ভেবেছিলো মানুষ পুড়িয়ে হত্যা করে পার পাওয়া যাবে এই বাংলাদেশে সেটা সম্ভব নয়।
আজ সকালে কুষ্টিয়া জেলা স্কুল আয়োজিত মা সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগদানের আগে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন। এসময় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজগর আলী, জেলা পরিষদ চেয়ারম্যান হাজী রবিউল ইসলামসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন