প্রার্থী যেই হউক ভোট নৌকায় – — ইঞ্জিনিয়ার মোঃ সাকীল খান

আসুন অতীতের সকল বিভেদ ভুলে দল ও দেশের গুরুত্বপূর্ণ সময়ে বাংলাদেশ আওয়ামীলীগের অধীনে পুনরায় সরকার গঠন করতে নিজের ব্যক্তিগত চাওয়া-পাওয়া ও অপূর্ণতাকে গুরুত্ব না দিয়ে জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করি।

নিজ স্বার্থে কেন ভোট দিবেন নৌকায়ঃ
মনে পড়ে সেই ২০০১ সালের নির্বাচন পরবর্তী সহিংসতার কথা। অনেক নেতা কর্মীর উপর কেমন জুলুম, নির্যাতন, ঘরবাড়ি ডাকাতি, আগুনে পুড়িয়ে দেয়াসহ নানা রকম অত্যাচার শুরু হয়েছিল। এবার যদি বাংলাদেশ আওয়ামীলীগের অধীনে সরকার গঠন করতে না পারে তাহলে আওয়ামীলীগের নেতা-কর্মীদের উপর সহিংসতার মাত্রা আরো বৃদ্ধি পাবে। তাই আসুন নিজ স্বার্থে, সকল বিভেদ ভুলে জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করি।

দলের স্বার্থে কেন ভোট দিবেন নৌকায়ঃ
মনে পড়ে নিশ্চয় ১৯৭৫ সালের নির্মম হত্যাকান্ডের পর বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামে নেতৃত্বদানকারী দল বাংলাদেশ আওয়ামীলীগের পুনরায় সরকার গঠন করতে ২১ বছর অপেক্ষা করতে হয়েছিল। বাংলাদেশ আওয়ামীলীগের নেতৃত্বাধীন জোট একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়লাভ করতে না পারে তবে দেশের বর্তমান রাজনৈতিক পেক্ষাপটে এবং বিরোধী শিবিরের প্রতিহিংসা ও জঘণ্যতম রাজনীতির শিকার হয়ে পুনরায় আওয়ামীলীগ কে ক্ষমতায় আসতে ২১ বছরের অধিক সময় ও অপেক্ষার প্রয়োজন হতে পারে। তাই আসুন সকল বিভেদ ও দলীয় কোন্দল ভুলে দলের স্বার্থে জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করি।

দেশের স্বার্থে কেন ভোট দিবেন নৌকায়ঃ
দেশে বর্তমানে যে উন্নয়ন চলমান রয়েছে তার ধারাবাহিকতা রক্ষা করতে না পারলে দেশকে ভবিষ্যত প্রজন্মের জন্য বাসযোগ্য ও উন্নত বিশ্বের কাতারে দাড় করানো সম্ভব হবে না। বর্তমানে দেশে চলমান মেগা প্রকল্পগুলোর কাজ শেষ করা সম্ভব হলে বিশ্বের দরবারে বাংলাদেশ এক অনন্য উদহারন সৃষ্টিতে সক্ষম হবে যা দেশের সামগ্রিম অর্থনৈতিক প্রবৃদ্ধি উন্নতর করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। এই মেগা প্রকল্পসহ দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও বাংলাদেশ কে উন্নত বিশ্বে উন্নীত করতে আওয়ামীলীগের পুনরায় সরকার গঠন করা জরুরি। তাই আসুন দেশমাতৃকা / দেশের স্বার্থে জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করি। দেশ, দল ও নিজের স্বার্থে আসুন সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করি, ঐক্যবদ্ধ আওয়ামীলীগকে কেউ হারাতে পারবে না।

লেখকঃ- ইঞ্জিনিয়ার মোঃ সাকীল খান
সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটি।

2018-11-13T20:10:33+00:00November 13th, 2018|রাজনীতি|
Advertisment ad adsense adlogger