আসুন দ্বিতীয় মুক্তিযুদ্ধে অংশগ্রহন করি.

আগামী জাতীয় সংসদ নির্বাচনে মুলত দুইটি জোট অংশগ্রহণ করছে। একটি জোটে রয়েছে বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামে নেতৃত্বাধীন বাংলাদেশ আওয়ামীলীগের জোট। অন্য আরেকটি জোটে রয়েছে দেশের স্বাধীনতা, সার্বভৌমত্বে অস্বীকারকারী ও পাকিস্তানের দোসর জামায়াত ইসলামী। সার্বিক অবস্থা বিবেচনায় এবারের নির্বাচনটি ও ১৯৭০ সালের নির্বাচনের মতো দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব রক্ষাকারী জোট ও জঙ্গি মদদকারী, দেশের সার্বভৌমত্ব ও উন্নয়ন বিনষ্টকারী জোটের মধ্যে নির্বাচন।

জাতির এ ক্রান্তিলগ্নে দাড়িয়ে আমাদের সিদ্ধান্ত নিতে হবে , প্রয়োজনে আরেকবার দেশমাতৃকাকে রক্ষা করতে ঝাপিয়ে পড়তে হবে উন্নত দেশ গড়ার যুদ্ধে। আমাদের ভবিষ্যৎ প্রজন্মের কাছে উন্নত ও বাসযোগ্য বাংলাদেশ উপহার দিতে ১৯৭০ সালে আমার পূর্ববর্তী প্রজন্ম যেভাবে বঙ্গবন্ধুকে জয়ী করেছিলো ঠিক একই ভাবে আসুন আগামী ৩০ শে ডিসেম্বর উন্নত বাংলাদেশ গড়ার যুদ্ধে আমাদের সকল ত্যাগটুকু দিয়ে ঝাপিয়ে পড়ে বাংলাদেশ আওয়ামীলীগ ও মহাজোটের প্রার্থীদেরকে বিজয়ী করে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার উপর আস্থা রেখে আমাদের দ্বিতীয় মুক্তিযুদ্ধ ( উন্নত দেশ গড়ার যুদ্ধ) সফল করি।

নৌকা নবীনদের, নৌকা তারুণ্যের, নৌকা প্রবীণদের
জীবনের প্রথম ভোট, নৌকা দিয়েই শুরু হোক।।।

এই যুদ্ধ আমাদের সকলের, যুদ্ধে জয়লাভ আমাদের করতেই হবে। বাংলার মানুষের অর্থনৈতিক মুক্তির ডাকে সাড়া দিয়ে আসুন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দ্বিতীয় মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করি ও উন্নত বাংলাদেশ গড়ার শপথ নিই।

জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।।।।

—ইঞ্জিনিয়ার মোঃ সাকীল খান
সদস্য,বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটি
প্রচার সম্পাদক,বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটি
সাংগঠনিক সম্পাদক,মানবিক ঢাকা কেন্দ্রীয় কমিটি

2018-11-22T14:02:43+00:00November 22nd, 2018|রাজনীতি|
Advertisment ad adsense adlogger