নির্বাচনকে কেন্দ্র করে এখন পর্যন্ত দেশে যেসব হামলার ঘটনা ঘটেছে তা সবই লন্ডনে বসে তারেক রহমানের পরিকল্পনার ফসল— কুষ্টিয়ায় মাহবুব উল আলম হানিফ

‘নির্বাচনকে কেন্দ্র করে এখন পর্যন্ত দেশে যেসব হামলার ঘটনা ঘটেছে তা সবই লন্ডনে বসে তারেক রহমানের পরিকল্পনার ফসল’ এমন মন্তব্য করে আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কুষ্টিয়া সদর আসনের সংসদ সদস্য প্রার্থী মাহবুব উল আলম হানিফ বলেছেন, নোয়াখালির ঘটনা দু:খজনক। তবে এই ঘটনায় পুলিশ নির্দিষ্ট কাউকে আঘাত করতে চায়নি। পরিস্থিতি শান্ত করতে পুলিশ টিয়ারশেল নিক্ষেপ করলে কয়েকজন আহত হয়। বিএনপি পরিকল্পিতভাবে এই গোলযোগের সৃষ্টি করেছে।
হানিফ বলেন, বিএনপি নির্বাচনে অংশ নেওয়ার পর থেকেই তাদের নেতা লন্ডনে বসে নির্বাচন বানচালের জন্য গুপ্ত হত্যাসহ বিভিন্ন পরিকল্পনা হাতে নিয়েছিল। এসব করে তারা সেই পরিকল্পনা বাস্তবায়ন করতে চায়। ইতিমধ্যেই তিন জন যুবলীগ কর্মী প্রাণ হারিয়েছে।
হানিফ দেশবাসীকে বিএনপির উস্কানিমূলক কর্মকান্ডের ফাঁদে পা না দেওয়ার আহবান জানিয়ে বলেন, উৎসব মুখর পরিবেশে নির্বাচন করতে ধর্য্য সহকারে পরিস্থিতি মোকাবেলা করুন।

আজ রবিবার বেলা সাড়ে ১১টায় মহান বিজয় দিবস উপলক্ষ্যে কুষ্টিয়ার ডিসি কোর্ট চত্ত্বরে জেলার কেন্দ্রীয় স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন। পরে সেখান থেকে বের হওয়া বিশাল বিজয় র‌্যালীর নেতৃত্ব দেন হানিফ। নৌকার পক্ষে স্লোগান স্লোগানে র‌্যালীটি শহর প্রদক্ষিণ করে। নারী পুরুষ, মুক্তিযোদ্ধাসহ আওয়ামীলীগের কয়েক হাজার নেতাকর্মী র‌্যালীতে অংশ নেয়।
এর আগে বিজয় দিবস উপলক্ষ্যে সকালে একই স্মৃতিস্তম্ভে শহীদদের স্মরনে ফুল দেন কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেন, পুলিশ সুপার এস এম তানভির আরাফাত ও মুক্তিযোদ্ধা, রাজনৈতিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

2018-12-16T16:26:11+00:00December 16th, 2018|রাজনীতি|
Advertisment ad adsense adlogger