একাদশ জাতীয় নির্বাচন উপলক্ষে জাবি ছাত্রলীগের গ্রাফিতি অঙ্কন

আসন্ন একাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যানগার্ড বাংলাদেশ ছাত্রলীগ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা হাতে নিয়ে বিভিন্ন কর্মসূচি।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ এর সংগ্রামী সভাপতি মো: জুয়েল রানা ও বিপ্লবী সাধারণ সম্পাদক এস এম আবু সুফিয়ান চঞ্চল এর নেতৃত্বে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ এর বিভিন্ন কর্মসূচীর মধ্যে দেয়াল চিত্রাঙ্কন কর্মসূচী বিশ্ববিদ্যালয় এর সকল স্তরের শিক্ষার্থীদের অনুপ্রাণিত করেছে।

দেয়াল চিত্রাঙ্কন এ অংশগ্রহণ করেছেন,জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় চারুকলা বিভাগের এক ঝাক মেধাবী শিক্ষার্থী। এদের মধ্যে অনেকেই শাখা ছাত্রলীগ এর নেতা-কর্মী।

দেওয়াল চিত্রাঙ্কন প্রসঙ্গে জাবি ছাত্রলীগ এর সভাপতি মো: জুয়েল রানা বলেন,,আসন্ন নির্বাচনে স্বাধীনতার স্বপক্ষের শক্তি, স্বাধীনতার একমাত্র প্রতীক নৌকা মার্কার প্রচারণার অংশ হিসেবে এই দেয়াল চিত্রাঙ্কন কর্মসূচি।
তিনি আরও বলেন,বাংলাদেশ ছাত্রলীগ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ এর প্রত্যেকটা স্তরের নেতা-কর্মী নিজ নিজ জায়গা থেকে নৌকার পক্ষে কাজ করে যাচ্ছেন।
তরুণ ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন,তারুণ্যের প্রথম ভোট যেন স্বাধীনতার পক্ষেই হয়।

শাখা ছাত্রলীগ এর সাধারণ সম্পাদক এস এম আবু সুফিয়ান চঞ্চল বলেন,উন্নয়ন, গণতন্ত্র ও সমৃদ্ধির পথে এগিয়ে যেতে জননেত্রী শেখ হাসিনার নৌকাকে বিজয়ী করার জন্য নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের প্রতিটি নেতা-কর্মী।তারই অংশ হিসেবে নৌকার প্রচারণার জন্য দেয়াল লিখন ও গ্রাফিতি অঙ্কনে ছাত্রলীগের নেতাকর্মীরা রাত-দিন কাজ করে চলেছে।ইনশা্আল্লাহ আমারা মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি জননেত্রী শেখ হাসিনার নৌকা মার্কাকে বিজয়ী করে উন্নয়ের ধারা অব্যাহত রাখতে সর্বদা সোচ্চার থাকব।