আসন্ন দৌলতপুর উপজেলা পরিষদ নির্বাচনে, অধ্যক্ষ ছাদিকুজ্জামান সুমনকে উপজেলা চেয়ারম্যান হিসেবে চায় সর্বস্তরের জনগণ

স্টাফ রিপোর্টার
আসন্ন দৌলতপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দৌলতপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক নেতা অধ্যক্ষ ছাদিকুজ্জামান সুমনকে দৌলতপুর উপজেলা পরিষদে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় সর্বস্তরের জনগণ। ইতিমধ্যে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের শক্ত প্রার্থী হিসেবে আলোচনায় উঠে আসছে ছাদিকুজ্জামান সুমনের নাম।

উপজেলার সকল শ্রেণী পেশার মানুষের মধ্যে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন ঘিরে আলোচনার কেন্দ্রবিন্দুতে অবস্থান করছেন ছাদিকুজ্জামান সুমন। দৌলতপুর উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গসহযোগি সংগঠনের নেতাকর্মীদের দাবি স্বৈরাচার বিরোধী আন্দোলনের সাবেক ছাত্রনেতা অধ্যক্ষ ছাদিকুজ্জামান খান সুমনকে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে মনোনয়ন প্রদানের মাধ্যমে প্রার্থী করা হোক।

অধ্যক্ষ ছাদিকুজ্জামান খান সুমন ছাত্রজীবন থেকে ছাত্রলীগের রাজনীতির মাধ্যমে তার রাজনীতি শুরু করেন। দলের জন্য নিবেদিত প্রাণ এই তরুন নেতা তার সাংগাঠনিক দক্ষতার মধ্য দিয়ে ইতিমধ্যে দলীয় নেতাকর্মীদের আস্থা ও বিশ্বাস অর্জন করতে সমর্থ হয়েছেন। গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনিত নৌকা প্রার্থীর বিজয় সুনিশ্চিত করতে তার গৃহিত কর্মকান্ড ইতিমধ্যে দলীয় নেতাকর্মীদের উজ্জীবিত করেছে। তরুন সমাজের অহংকার অসহায়, গরীব দুঃখী মানুষের জন্য নিবেদিত প্রাণ এই ছাত্রনেতাকে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ও চেয়ারম্যান হিসেবে তার যোগ্যতায় আসীন হলে সাধারণ মানুষের অধিকার রক্ষা হবে। জননেত্রী শেখ হাসিনার ভিশন-২০২১ ও ২০৪১’র লক্ষ্য পূরন ও বাস্তবায়নে তরুন এই নেতা গুরুত্বপূর্ন ভূমিকা পালন করবে বলে দলীয় নেতাকর্মীদের বিশ্বাস।

তরুন এই আওয়ামীলীগ নেতা রাজপথের লড়াকু সৈনিক অধ্যক্ষ ছাদিকুজ্জামান সুমনকে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তৃণমূলে সৎ ও তরুন নেতৃত্ব সৃষ্টি করার পদক্ষেপ নিয়েছেন তাতে সুমন খান দৌলতপুরের যে কোন নেতার থেকে সবদিক থেকে এগিয়ে বলে মনে করছেন দলটির নেতা-কর্মীরা।

ছাত্র ও যুব সমাজের মাঝেও তার গ্রহণযোগ্যতা রয়েছে। দীর্ঘদিন রাজপথে সরব থাকা এ নেতাকে উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসেবে চায় দলীয় নেতা-কর্মীরাও। ছাত্রলীগের রাজনীতি করার কারনে বিভিন্ন সময় নির্যাতনের শিকার হয়েছেন ছাদিকুজ্জামান খান সুমন। এবার দৌলতপুরের সর্বস্তরের মানুষ উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসেবে ছাদিকুজ্জামান খান সুমনকে দেখতে চায় ।

ইউনিয়ন পর্যায়ের একাধিক নেতাকর্মী জানান, ছাদিকুজ্জামান খান সুমন তৃণমূলের জনপ্রিয় নেতা। সব সময় তাকে মাঠে পাওয়া যায়। বিপদে-আপদে নেতা-কর্মীরা তাকে কাছে পায়। যে কোন দলীয় সভায় সভা সমাবেশে তার সরব উপস্থিতি থাকে। সব থেকে বেশি নেতা-কর্মী আছে তার সাথে। এ কারনে আমরা জনপ্রিয় নেতা হিসেবে সুমন ভাইয়ের মনোনয়ন চাই।

আলহাজ¦ অধ্যক্ষ ছাদিকুজ্জামান খান সুমন বলেন,‘দীর্ঘদিন রাজনীতির মাঠে আছি। ছাত্রলীগের পর এখন আওয়ামীলীগের রাজনীতিতে আছি। প্রতিটি এলাকায় সংগঠনকে শক্তিশালী করতে কাজ করে যাচ্ছি। সরকারের ভিশন সবার মাঝে পৌঁছে দিতে কাজ করে যাচ্ছি। শত নির্যাতনের পর আওয়ামী লীগের রাজনীতি ছাড়িনি। দলীয় সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা তরুণ নেতাদের তৃণমূল থেকে তুলে আনছেন। তিনি যদি আমাকে মনোনয়ন দেন তাহলে অন্যদের তুলনায় বেশি ভোটে জয়ী হয়ে আসতে পারব ইনশাআল্লাহ।

Advertisment ad adsense adlogger