বঙ্গবন্ধু ফাউন্ডেশন’র উদ্যোগে “বঙ্গবন্ধুর আদর্শ ও বর্তমান সরকারের চ্যালেঞ্জ” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
বঙ্গবন্ধু ফাউন্ডেশন’র ১৮ তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে শিল্পকলা একাডেমী নাট্যশালা মিলনায়তনে “বঙ্গবন্ধুর আদর্শ ও বর্তমান সরকারের চ্যালেঞ্জ” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ইসমত কাদির গামা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কবি নজরুল বিশ্ববিদ্যালয় কলেজের ভাইস চ্যান্সেলর এ.এইচ.এম মোস্তাফিজুর রহমান, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, রাকসুর সাবেক ভিপি, বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য ও বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নুরুল ইসলাম ঠান্ডু, নির্বাহী সভাপতি ও প্রতিষ্ঠাতা এ্যাডভোকেট মশিউর মালেক। আলোচনা সভায় সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সম্মানিত সভাপতি, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পররাষ্ট্র মন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। বীর মুক্তিযোদ্ধা ইসমত কাদির গামা তার বক্তব্য বলেন, বঙ্গবন্ধুর আদর্শেও সৈনিক গড়তে বঙ্গবন্ধু ফাউন্ডেশন যেভাবে কাজ করে যাচ্ছে ভবিষ্যতে এরই ধারাবাহিকতা অব্যাহত রাখতে হবে। শাহ আলম মুরাদ বলেন, বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর দেশ-বিদেশের নেতা-কর্মীরা বিগত নির্বাচনে যেভাবে পরিশ্রম করেছেন তার জন্য বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষ থেকে সংগঠনের নেতাকর্মীদের ধন্যবাদ জানান।
সংগঠনের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নুরুল ইসলাম ঠান্ডু তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর আদর্শে দীক্ষিত হয়ে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল সোনার বাংলাদেশ গড়তে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর নির্বাহী সভাপতি ও প্রতিষ্ঠাতা এ্যাডভোকেট মশিউর মালেক বলেন, অতীতের ন্যায় আগামীতে বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর নেতা কর্মীর বীতমান সরকারের চ্যালেঞ্জ মোকাবিলায় দেশে ও প্রবাসের সকলকে সাথে নিয়ে কাজ করে যাবেন। বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর সম্মানিত সভাপতি ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেন, জননেত্রী শেখ হাসিনা উন্নত বাংলাদেশ গড়ার যে স্বপ্ন নিয়ে কাজ করছেন,তাতে বঙ্গবন্ধু ফাউন্ডেশন নেতাকর্মীসহ সাধারণ জনগণকে সাথে থাকার জন্য আহবান জানিয়েছেন। তিনি আরো বলেন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে বর্তমান সরকার ভবিষ্যতে যুগোপযোগী উদ্যোগ নিয়ে জনগনের কল্যাণে কাজ করে যাবেন। এছাড়া আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ডা. কাজী মাসুদ, মোহাম্মদ আব্দুস সালাম, ফেরদৌস আলম,জাকির হোসেন বাদল, যুগ্ম সাধারণ সম্পাদক রাশিদা হক কনিকা,রফিক ফরাজি, প্রচার সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ সাকীল খান,সাংগঠনিক সম্পাদক নুরুল আমিন শাহিন,উত্তম কুমার,সহ সম্পাদক শারমিন আক্তার ময়না, মহিলা বিষয়ক সম্পাদক প্রিয়া সরকার সহ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দরা। এছাড়া ঢাকা মহানগরের সভাপতি দয়াল বেলাল শাহ,সাধারণ সম্পাদক রাইসুল ইসলাম দিপুসহ সারা বাংলাদেশ এর বিভিন্ন জেলা ও মহানগর কমিটি সহ সৌদিআরব দাম্মামের সাধারণ সম্পাদক ইমরান পাটোয়ারী, ওমানের ইবনে জয়নাল সহ দেশের ও প্রবাসের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

2019-01-26T15:45:44+00:00January 26th, 2019|রাজনীতি|
Advertisment ad adsense adlogger