কক্সবাজারে সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের : জোট ভাঙার জন্য বিএনপিই যথেষ্ট

কুষ্টিয়া নিউজ ডেস্ক:সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি বারবার বলছে জোট ভাঙা, দল ভাঙার কথা। এসব ষড়যন্ত্র আওয়ামী লীগের করার প্রয়োজন নেই। আওয়ামী লীগ এখন ভালো অবস্থানে আছে। বিএনপির আপন ঘরের শত্রু তাদের দল ও জোট ভাঙার জন্য যথেষ্ট। বাইরে থেকে আওয়ামী লীগের দল বা জোট ভাঙার কোন প্রয়োজন নেই।
দুর্বৃত্তদের হাতে নিহত কক্সবাজারের পেকুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহাবউদ্দিন ফরায়েজির কবর জিয়ারত ও পরিবারের সদস্যদের সান্ত¦না দান শেষে রোববার দুপুরে সাংবাদিকদের কাছে মন্ত্রী এসব কথা বলেন।
বিএনপির নয়াপল্টন কার্যালয়ে শনিবার জিয়াউর রহমানের জন্মবার্ষিকী সফল করতে আয়োজিত যৌথসভায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ দাবি করে বলেন, ‘পুলিশ বলেছে মাছের রাজা ইলিশ, দেশের রাজা পুলিশ। তাই শেখ হাসিনাকে আমি বলব, আপনি পদত্যাগ করুন।’
এ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, এ পদত্যাগ দাবি তো তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় বসার পর শত শত বার করেছে। এ দাবি করার মতো অবস্থানে বিএনপি নেই। শেখ হাসিনা আগের চেয়ে অনেক বেশি জনপ্রিয়, তিনি দেশ-বিদেশে অনেক বেশি গ্রহণযোগ্য।
ওবায়দুল কাদের আরও বলেন, বিএনপির নেতা-কর্মীদেরই এখন একযোগে পদত্যাগ করা উচিত। বিএনপি একটি বড় দল। আন্দোলনে ৫শ’ লোকও কোথাও জমাতে পারেনি। গত ৭-৮ বছরে বাংলাদেশের কোথাও একট

2016-01-18T23:34:46+00:00January 18th, 2016|রাজনীতি|
Advertisment ad adsense adlogger