কুষ্টিয়া পৌরসভা এমপ্লয়িজ ইউনিয়নের পক্ষ থেকে মেয়র ও কাউন্সিলরবৃন্দের সংবর্ধনা পৌরবাসী যেন অহেতুক ভোগান্তিতে না পড়ে সেদিকে সতর্ক দৃষ্টি রাখবেন ————আনোয়ার আলী

কুষ্টিয়া নিউজ ডেস্ক৷৷কুষ্টিয়া পৌরসভা এমপ্লয়িজ ইউনিয়নের পক্ষ থেকে নব নির্বাচিত কুষ্টিয়া পৌর পরিষদকে সংবর্ধনা দেওয়া হয়েছে। গতকাল সোমবার বিকেলে পৌর অডিটোরিয়ামের আলহাজ্ব মজিবর রহমান মিলনায়তনে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এমপ্লয়িজ ইউনিয়নের সভাপতি গোলাম সারওয়ারের সভাপতিত্বে চতুর্থবারের মতো নির্বাচিত মেয়র জননেতা আনোয়ার আলী বলেন, পৌর পরিষদ ও কর্মকর্তা-কর্মচারী আমরা সবাইমিলে একটি পরিবার। তিনি বলেন, পুরাতন ১২টি ওয়ার্ডের সাথে নতুন ৯টি ওয়ার্ড যুক্ত হয়ে বর্তমানে ২১টি ওয়ার্ডে কুষ্টিয়া পৌরসভা রূপান্তরিত হয়েছে। আমাদের বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে সঠিক সময়ে নাগরিক সেবা প্রদান করা। এজন্য পৌর পরিষদের সাথে পৌর কর্মকর্তা-কর্মচারীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি আরো বলেন, পৌরসভার পরিধি বেড়েছে। তাই আপনাদের কাজের চাপও বৃদ্ধি পাবে। পৌরবাসীরা যেন অহেতুক ভোগান্তিতে না পড়ে আপনারা সেদিকে সতর্ক দৃষ্টি রাখবেন। অনুষ্ঠানে কাউন্সিলরদের মধ্য থেকে বক্তব্য রাখেন আলহাজ্ব মতিয়ার রহমান মজনু, আনিছ কোরাইশী, মোহাঃ বদরুল ইসলাম, খান এ করিম অকুল, সাইফ-উল-হক মুরাদ, পিয়ার আলী জোমারত, মমতাজ জাহান ও সামসুন্নাহার (মায়া)।
কুষ্টিয়া পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী সাবিনা ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কুষ্টিয়া পৌরসভার নির্বাহী প্রকৌশলী রবিউল ইসলাম, সচিব কামাল উদ্দিন, কুষ্টিয়া পৌরসভা ইমপ্লয়িজ ইউনিয়ন এর সাধারণ সম্পাদক একরামুল হক, যুগ্ম-সাধারন সম্পাদক আমান উল্লাহ ও সদস্য মেহেরুন্নেছা বিউটি।
অনুষ্ঠানে কুরআন তেলওয়াত করেন কুষ্টিয়া পৌরসভা জামে মসদিজের পেশ ঈমাম আবুল কালাম আজাদ। তারপর জাতীয় সংগীতের মধ্যদিয়ে অনুষ্ঠান শুরু হয়। আলোচনা সভার শুরুতেই মেয়র ও কাউন্সিলরকে ফুল ও ক্রেষ্ট দিয়ে সংবর্ধিত করেন কুষ্টিয়া পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। অনুষ্ঠানের শেষে কুষ্টিয়া পৌরসভার শিল্পগোষ্ঠির পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধায় সকলে মিলে অনুষ্ঠান মাতিয়ে তোলেন।
যারা সংবর্ধিত হলেন ঃ মেয়র আনোয়ার আলী, সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর ১,২ ও ৩ নং ওয়ার্ডের মোছাঃ শাহানাজ সুলতানা (বনি), ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের মোছাঃ নুরজাহান, ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের মমতাজ জাহান, ১০,১১ ও ১২ নং ওয়ার্ডের রীনা নাছরিন, ১৩, ১৪ ও ১৫ নং ওয়ার্ডের তাসলিমা খাতুন, ১৬, ১৭ ও ১৮ নং ওয়ার্ডের সামসুন্নাহার (মায়া), ১৯, ২০ ও ২১ নং ওয়ার্ডের মোছাঃ পারভীন হোসেন এবং সাধারণ ওয়ার্ড কাউন্সিলর ২নং ওয়ার্ডের খন্দকার মাজেদুল হক, ৩নং ওয়ার্ডের মোহাঃ বদরুল ইসলাম, ৪নং ওয়ার্ডের খান এ করিম অকুল, ৫নং ওয়ার্ডের মোঃ সাইফ-উল-হক মুরাদ, ৬নং ওয়ার্ডের মোঃ নজরুল ইসলাম, ৭নং ওয়ার্ডের পিয়ার আলী জোমারত, ১০নং ওয়ার্ডের মোঃ গোলাম মোস্তফা লাভলু, ১১নং ওয়ার্ডের মোঃ আনিছ কোরাইশী, ১২নং ওয়ার্ডের আলহাজ্ব মতিয়ার রহমান মজনু, ১৩নং ওয়ার্ডের মোঃ রবিউল ইসলাম (রবি), ১৪নং ওয়ার্ডের মোঃ শাহিন উদ্দিন, ১৫নং ওয়ার্ডের মোঃ মহিদুল ইসলাম, ১৬নং ওয়ার্ডের মোঃ হেলাল উদ্দিন, ১৭নং ওয়ার্ডের মোঃ ওলিউল্লাহ, ১৮নং ওয়ার্ডের মোঃ শাহ্ জালাল, ১৯নং ওয়ার্ডের মীর রেজাউল ইসলাম বাবু, ২০নং মোঃ এজাজুল হাকিম ও ২১ নং ওয়ার্ডের মোঃ ইসলাম শেখ।

Advertisment ad adsense adlogger