পাবনায় জাতীয় ক্রিকেট প্রতিযোগিতা শুরু

আফরিন সুলতানা,পাবনা চীফ অব ব্যুরো ॥ শুক্রবার থেকে পাবনায় শুরু হয়েছে ৩৬তম জাতীয় ক্রিকেট প্রতিযোগিতার রাজশাহী বিভাগীয় অঞ্চেলর খেলা। সকালে শহীদ আমিনউদ্দিন ষ্টেডিয়ামে প্রধান অতিথি হিসাবে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন দেশের বিশিষ্ট ক্রীড়া সংগঠক, মাছরাঙা টেলিভিশন ও স্কয়ার ফুড এন্ড বেভারেজের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু। পাবনার জেলা প্রশাসক রেখা রানী বালোর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পাবনার পুলিশ সুপার মোঃ আলমগীর কবীর এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও ক্রিকেট টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান মোঃ সাইফুল আলম স্বপন চৌধুরী।
পাবনা সদর উপজেলা জেলা চেয়াম্যান আলহাজ্ব মোঃ মোশারফ হোসেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার হাবিবুর রহমান হাবিব, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক রেজাউল হোসেন বাদশা, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এস মুস্তাকিম সবুজ, ট্রেজারার মোঃ ইদ্রিস আলী, ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির সদস্য রবিউল ইসলাম চৌবে ডাবলু, স্কায়ার টয়লে্িরজ লিমিটেডের জেনারেল ম্যানেজার আব্দুল খালেক, ডি জি এম আবু তাহের ও ফুড এন্ড বেভারিজ লিমিটেডের ফ্যাক্টরী ম্যানেজার মোঃ আমিনুল ইসলাম এ সময় উপস্থিত ছিলেন।
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পৃষ্ঠপোষকতায় ও পাবনা জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থপনায় আয়োজিত এ প্রতিযোগিতায় অংশ গ্রহন করছে, রাজশাহী, বগুড়া, চাপাইনবাবগঞ্জ ও জয়পুরহাট জেলা দল। উদ্বোধনী খেলায় বগুড়া জেলা দলকে ৮ উইকেটে রাজশাহী জেলা দলকে পরাজিত করে। আগামী ২৩ এপ্রিল প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

2016-04-17T02:14:40+00:00April 17th, 2016|খেলাধুলা|
Advertisment ad adsense adlogger