রিয়াল মাদ্রিদ ছাড়ছেন রোনালদো!

রিয়াল মাদ্রিদের জার্সিতে শেষ ম্যাচটা খেলে ফেলেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো? চারদিকে যা গুঞ্জন, তাতে পারিস্থিতি তাই বলছে। পর্তুগালের ক্রীড়া দৈনিক ‘আ বোলা’ খবর প্রকাশ করেছে রিয়াল ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন রোনালদো। তার বিরুদ্ধে ওঠা কর ফাঁকির অভিযোগে অনেকটাই নাকি ভেঙ্গে পড়েছেন রোনালদো। এবং হতাশ হয়ে রিয়াল ছাড়ারই সিদ্ধান্ত নিয়েছেন সি আর সেভেন।
রোনালদোর বিরুদ্ধে অভিযোগ, ২০১১ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত ১৪.৭ মিলিয়ন ইউরো কর ফাঁকি দিয়েছেন তিনি। এছাড়া নিজের ইমেজ সত্ত্ব বিক্রি করে পাওয়া ২৮.৪ মিলিয়ন আয়ের কথাও নাকি গোপন করেছেন রোনালদো। কিন্তু পর্তুগিজ তারকা মনে কনের তিনি শতভাগ সৎ আছেন। বিবিসি স্পোর্টস রোনালদোর ঘনিষ্ট সূত্রের বরাদ দিয়ে প্রকাশিত খবরে বলছে, ‘সে মনে করে সে সৎ, ভাল চরিত্রের অধিকারি এবং সবকিছু ঠিকঠাক হয়েছে।’ সূত্রটি বিসিবি স্পোর্টসকে আরো বলছে, ‘সে (রোনালদো) এতে খুবই মর্মাহত এবং ভেঙ্গে পড়েছে। সে আর স্পেনে থাকতে চায় না। এই মুহূর্তে সে স্পেন ছাড়তে চায়।’

সি আর সেভেন ক্লাব কর্তিপক্ষকেও নিজের ইচ্ছের কথা জানিয়ে দিয়েছে বলেই খবর প্রকাশ করেছে বিভিন্ন গনমাধ্যম। রিয়াল ছেড়ে কোথায় যাবেন রোনালদো, এই আলোচনাও শুরু হয়ে গেছে। চীনা লিগের ক্লাবগুলো রোনালদোকে পেতে আগ্রহী থাকলেও পিএসজি কিংবা ম্যানচেস্টার ইউনাইটেড নাকি হতে পারে রোনালদোর নতুন ঠিকানা। তবে রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ শীঘ্রই আলাচনায় বসতে চান তাদের সেরা তারকার সঙ্গে। রোনালদো এই মুহূর্তে দেশের হয়ে কনফেডারেশনস কাপে খেলতে রাশিয়া রয়েছেন।

2017-06-17T11:25:39+00:00June 17th, 2017|খেলাধুলা|
Advertisment ad adsense adlogger